বাংলাদেশ, মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ৩০ আষাঢ়, ১৪২৭

হবিগঞ্জে ইয়াবাসহ এক যুবককে ৩ মাসের কারাদণ্ড দিলেন ভ্রাম্যমাণ আদালত

হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জ শহরের নিউ মুসলিম কোয়ার্টার এলাকার শাহীন মিয়া (৩৫) নামের এক মাদক সেবন ও বহনকারীকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
সোমবার (২৯ জুন) সকালে হবিগঞ্জের সহকারী কমিশনার (ভুমি) মাসফিকা হুসেন এ দণ্ডাদেশ প্রদান করেন। দণ্ডিত শাহীন মিয়া ওই এলাকার মৃত তৈয়ব আলীর ছেলে। সে বর্তমানে শহরের অনন্তপুর এলাকায় একটি ভাড়া বাসায় থাকে।
হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) মোঃ মাসুক আলী জানান, শহরে টহলরত পুলিশ প্রতিদিনের ন্যায় বিভিন্ন জায়গাতে চেকপোস্ট ও অভিযান চালিয়ে আসছে। এর মধ্যে রাত আনুমানিক আড়াইটার সময় সদর থানার এসআই জুয়েল সরকার সহ একদল পুলিশ পৌরসভার ৬নং ওয়ার্ডের নিউ মুসলিম কোয়ার্টার এলাকার পুরাতন খোয়াই নদীর ব্রীজ সংলগ্ন রবি এন্টারপ্রাইজ নামে একটি দোকানের সামনে চেকপোস্ট বসিয়ে  অভিযান চালায়। এসময় বিপরীত দিক থেকে রিক্সা যোগে আসে শাহীন মিয়া। সন্দেহ হলে পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে শাহীন মিয়ার দেহ তল্লাশি করে ১০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে আসামীকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। আদালত পরিচালনা শেষে পুলিশ আসামীকে কারাগারে প্রেরণ করে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply