বাংলাদেশ, শনিবার, ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

আনোয়ারা স্বাস্হ্য কমপ্লেক্স ও আইসোলেশন সেন্টার পরিদর্শন করলেন ভুমিমন্ত্রী

আনোয়ারা  স্বাস্হ্য কমপ্লেক্স ও আইসোলেশন সেন্টার পরিদর্শন  করলেন ভূমিমন্ত্রী  সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। শনিবার ২৭ জুন সকাল ১১  টায় তিনি এ পরিদর্শনে গিয়ে ডাক্তার ও হাসপাতাল সংশ্লিষ্টদের নিয়ে সভা করেন।সভায় তিনি বলেন করোনাকালে মাস্ক অবশ্যই পড়তে হবে। স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূর্রত্ব বজায় রাখতে হবে।

এই সময়  তিনি ব্যক্তিগত তহবিল থেকে হাসপাতালে সেন্ট্রাল এসিসহ  ২০ বেডের অক্সিজেন সেন্টার করার ঘোষনা দেন।   এ ছাড়া সিসি ক্যামরা,  হাসপাতালে  এম্বুলেন্স ব্যবস্থাসহ লোকবল সংকটের আশ্বাস দেন।করোনা রোগীসহ সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সকলের প্রতি আহবানও জানান তিনি।

সভাশেষে   মন্ত্রী আইসোলেশন সেন্টার পরিদর্শনে যান।  এই সময় উপস্থিত ছিলেন  আনোয়ারা উপজেলা চেয়ারম্যান  তৌহিদুল হক চৌধুরী,  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম,এ মালেক, ভুমি মন্ত্রীর একান্ত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম,ব্যক্তিগত সহকারি এডভোকেট  ইমরান হোসেন বাবু, সহকারি কমিশনার ভূমি  তানভীর হাসান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আবু জাহিদ মোহাম্মদ সাইফুদ্দীন ও আনোয়ারা থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ প্রমূখ ।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply