বাংলাদেশ, মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

যৌতুকের টাকার জন্য গৃহবধুকে পিটিয়ে হত্যা: ঘাতক স্বামী আত্মগোপনে

 

একে কাওসার, (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি 

 হবিগঞ্জের বানিয়াচং উপজেলায়োশ  যৌতুকের টাকার জন্য গৃহবধু মনোয়ারা বেগম (২৫) কে নির্মম ভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এ ঘটনার পর থেকেই ঘাতক স্বামী লিটন মিয়া পালাতক রয়েছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। আজ লাশের ময়নাতদন্ত কাজ শেষে গৃহবধূর স্বজনদের বুঝিয়ে দেয়া হবে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আজমান মিয়া জানান, উপজেলার বলাকীপুর গ্রামের লিটন মিয়ার সাথে প্রায় ৩ বছর পুর্বে বিয়ে দেয়া হয় কুশিয়ারতলা গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে মনোয়ারা বেগমকে। বিয়ের পর তাদের কোল জুড়ে দুইটি সন্তান জন্মগ্রহন করে। সম্প্রতি তাদের মধ্যে যৌতুকের টাকার জন্য কলহের সৃষ্টি হয়। বেশ কয়েকবার তার স্বামী লিটন মিয়া মনোয়ারাকে টাকা আনতে মারধোর করে পিত্রালয়ে পাঠায়। বৃহস্পতিবার বিকেলে তাদের মধ্যে ফের ঝগড়া হয়। এক পর্যায়ে লিটন মিয়া মনোয়ারাকে বেধরক মারপিট করে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কয়েক ঘন্টা চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। মৃত্যুর পর পরই ঘাতক স্বামী লিটন মিয়া আত্মগোপনে চলে যায়।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply