বাংলাদেশ, শনিবার, ১১ই জুলাই, ২০২০ ইং, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

আনোয়ারায় ইয়াবা কারবারি ৫ মামলার ওয়ারেণ্টভুক্ত আসামী সেলিম গ্রেপ্তার

আনোয়ারা প্রতিনিধি

কুখ্যাত  ইয়াবা কারবারি, পাঁচ মামলার আসামী মো. সেলিম (৩৬) প্রকাশ ইয়াবা সেলিমকে গ্রেপ্তার করেছে আনোয়ারা থানা পুলিশ। ২২জুন রাতে  চাতরী চৌমহনী বাজারের পশ্চিমে পাঁচ সিকদার পুল নামক স্হান থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়।

সে স্হানীয় উপকুলীয় এলাকা  রায়পুর ইউনিয়নের খোর্দ্দ গহিরার উঠান মাঝির বাড়ির ইলা মিয়া প্রকাশ ইসলাম আহম্মদের ছেলে বলে জানা গেছে।পরের দিন বেলা ২ টায় তাকে আদালতে প্রেরণ করা হয়। স্থানীয় সূত্র ও বিভিন্ন গোয়েন্দা সুত্রে জানা যায়,  তার বিরুদ্ধে আনোয়ারা থানায় ৩ টি, কর্ণফুলী থানায় ১ টি ও পতেঙ্গা থানায় ১ টিসহ ৪ টি ইয়াবা ও ১ টি ফৌজদারী মামলায় রয়েছে।সেলিম দীর্ঘ দিন ধরে ইয়াবা চালান খালাস, মজুদ ও পাচার করে আসছিল।সে  ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ও তালিকাভুক্ত ইয়াবা কারবারী।

ইতিপূর্বে  হালিশহর থানা পুলিশ তাকে একবার ইয়াবাসহ গ্রেপ্তার করেছিল। পরে জামিনে এসে সে আবারো  দেশধ্বংশী মরণ নেশা ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল। ওই মামলায় তার এক ভাই এখনো জেল হাজতে রয়েছে।

‘১৮ সালে মইজ্জারটেক এলাকা থেকে ১ লাখ ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার মামলায় সেলিম প্রধান হোতা । সে স্হানীয় কয়েকজন  প্রভাবশালী ব্যাক্তির প্রশ্রয় পায় বলে একটি সুত্র দাবী করেছে।তাদের তথ্য প্রশাসন ও সচেতন মানুষ জানলেও সাধারণ জনগণ এই বিষয়ে তেমন কিছু জানে না।

 

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply