বাংলাদেশ, মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

নকল হ্যান্ড স্যানিটাইজার ,নিম্নমানের মাস্কসহ ১ জন’কে আটক করেছে র‌্যাব

বিশেষ সংবাদ দাতা
বর্তমান করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী পরিস্থিতির সুযোগ নিয়ে সাম্প্রতিক সময়ে চট্টগ্রাম মহানগরীর অসাধু ব্যক্তি নকল হ্যান্ড স্যানেটাইজার ও অনুমোদনহীন মাস্ক অধিক মূল্যে বিক্রয় করছে। বিষয়টি র‌্যাব-৭ এর নজরে গোয়েন্দা নজরদারীর এক পর্যায়ে নকল হ্যান্ড স্যানেটাইজার ও নিম্নমানের মাস্ক অধিক মূল্যে বিক্রয়ের সত্যতা পাওয়া যায়।
সেই প্রেক্ষিতে সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে ২১ জুন রাত্র আনুমানিক ৯টার সময় নগরীর পাঁচলাইশ মডেল থানাধীন বিবিরহাট মেইন রোডস্থ নাহার হার্ডওয়্যার এন্ড ইলেক্ট্রিক নামীয় দোকানের সামনে র‌্যাব-৭ অভিযানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে মোঃ আমজাদ হোসেন (৩৪), পিতা- মোঃ হেলাল উদ্দিন, সাং- নন্দিরহাট, বর্তমানে – বিবিরহাট, ১নং রোড, শাহ-আলম বিল্ডিং, থানা-
পাঁচলাইশ, চট্টগ্রাম মহানগরী’কে আটক করে।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে তার অস্থায়ী দোকান তল্লাশি করে দোকানে সাজানো প্লাস্টিকের জ্যারিকেন ও প্লাস্টিকের বোতলে ৩৫ লিটার নকল হ্যান্ড স্যানিটাইজার এবং বিপুল পরিমান অনুমোদনহীন নিম্নমানের মাস্কসহ উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের সিনিয়র মিডিয়া অফিসার মোঃ মাহমুদুল হাসান সংবাদ মাধ্যম কে বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply