বাংলাদেশ, শনিবার, ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী মডেল থানা এলাকায় র‌্যাব-৭ অভিযানে ফেন্সিডিল ও বিদেশী মদসহ ১ জন আটক

 

ফেনী সংবাদ দাতা
র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে ফেনী মডেল থানাধীন স্টার লাইন ফিলিং স্টেশনের উত্তর পার্শ্বে নাহার স্টোর এর সামনে চট্টগ্রাম গামী মহাসড়কের পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান কালে ১৯ জুন রাত্র ১১টার সময় র‌্যাবের অভিযানে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আসামী মোঃ দিলদার হোসেন (২৮), পিতা- মোঃ মতিউর রহমান, সাং- উজান কামারের ভিটে, থানা-সুন্দরগঞ্জ, জেলা- গাইবান্ধা। এ/পি-সাং-স্বদেবপুর, থানা ও জেলা ফেনীকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্ত মতে তার সাথে থাকা প্লাস্টিক এর ব্যাগের ভিতর হতে ৫৯ বোতল ফেন্সিডিল এবং শপিং ব্যাগের ভিতর হতে ০৯ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।  জানা যায়, সে দীর্ঘদিন যাবত খাগড়াছড়ি জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে নানারকম অভিনব কৌশলে ফেনী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮৬ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের মিডিয়া অফিসার সূত্রে জানায়।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply