ডিসেম্বর ৩, ২০২১ ৪:০৮ পূর্বাহ্ণ

পাবনায় সাংবাদিকের সাথে নির্বাহী ম্যাজিস্ট্রেট’র অশোভন আচরণ

আলাউদ্দিন হোসেন,পাবনা
হেলমেট না থাকায় দৈনিক আমাদের অর্থনীতি’র সাংবাদিকের সাথে অশোভন আচরণ করলেন পাবনা জেলা প্রশাসক কার্যালয়ের এক নিবার্হী ম্যাজিষ্ট্রেট। বুধবার বিকেলে পাবনা শহরের ইন্দারা মোড়ে এ ঘটনা ঘটে।
এমন ঘটনায় স্বীকার সাংবাদিক মিজান তানজিল বলেন, আজ বিকেলে একটি জরুরী কাজে বের হতে মনের ভুলে হেলমেটটা রেখে বাসা থেকে বের হই। কাজ শেষে বাসায় ফেরার পথে ইন্দারা মোড়ে ভ্রাম্যমান আদালতে একটি টীম দেখি। তখন আমার নিউজের স্বার্থে এক পুলিশ সদস্যের কাছ থেকে ভ্রাম্যমান আদালত সম্পর্কে জানতে চাইতে গেলে আদালতের নেতৃত্বে থাকা নির্বাহী ম্যাজিষ্ট্রেট আমাকে কোন কথা বলতে না দিয়ে হেলমেট নাই কেন প্রশ্ন তোলে। পরে আমার পরিচয় দেওয়ার পরও তিনি সাংবাদিকদের হেয় করে নানা কথা উচ্চারণ করেন। পরে সেখান থেকে সরি বলে আসতে বাধ্য হই।
সাংবাদিকদের সাথে এমন আচরণ প্রশাসন কাছে কাম্য নয় বলে তীব্র নিন্দা জ্ঞাপন করেন পাবনা প্রেসক্লাব সভাপতি ও এনটিভি, সমকালের স্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান, সাধারন সম্পাদক ও সময় টিভি,বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ।
পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান বলেন, ভুল হতেই পারে তাই বলে পরিচয় পাওয়ার পরেও এ ধরনের আচরণ মোটেও কাম্য নয়। বিষয়টি নিয়ে জেলা প্রশাসকের সাথে কথা বলবেন বলেও জানান তিনি।
তবে এ বিষয়ে নিবার্হী ম্যাজিষ্ট্রেট আফরোজা আফসানা বলেন, বিসয়টি আসলে এমনটি নয়। সে হয়তো একটু বাড়িয়ে বলেছেন। আমি তো উনারে জরিমানা করি নাই। উনি তো আইন অমান্য করেছেন বলেও জানান তিনি।
শেয়ার করুনঃ

Leave a Reply