২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ভোর ৫:১৮/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৫:১৮ পূর্বাহ্ণ

রাত ১২টা থেকে উত্তর কাট্টলীতে লকডাউন শুরু

     

মঙ্গলবার রাত ১২টা থেকে চট্টগ্রামের ১০নং উত্তর কাট্টলী ওয়ার্ডে ২১ দিনের  লকডাউন শুরু করছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) ও স্থানীয় প্রশাসন।লকডাউনের কর্মপরিকল্পনা বাস্তবায়নে মঙ্গলবার দুপুরে চসিক কনফারেন্স হলে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।সভায় চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্বে বেশ কিছু প্রয়োজনীয় সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সমন্বয় সভার সিদ্ধান্তানুযায়ী, লকডাউনকৃত ১০নং উত্তর কাট্টলী ওয়ার্ডের ২০টি প্রবেশ পথের মধ্যে ১৪টি বন্ধ থাকবে এবং প্রয়োজনীয় কাজের জন্য ৬টি সড়ক খোলা থাকবে। লকডাউনের আওতামুক্ত থাকবে সাগরিকাস্থ বিসিক শিল্প এলাকা। প্রতিদিন রিক্সাভ্যানের মাধ্যমে ন্যায্যবাজার মূল্যে কাঁচা বাজার সরবরাহ করা হবে। ধর্মীয় ইবাদত ঘরে থেকেই আদায় করতে হবে, এলাকাবাসীর সার্বিক সহায়তার জন্য থাকবে সিটি কর্পোরেশনের একাধিক কন্ট্রোলরুম ও এলাকাভিত্তিক স্বেচ্ছাসেবক টীম।

লকডাউন বাস্তবায়নে চসিক কনফারেন্স হলে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র ও কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমদ মঞ্জু, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, বাংলাদেশ ইনফেন্ট্রি রেজিমেন্ট সিও লে. কর্ণেল মাহবুব, চট্টগ্রামে দায়িত্বপ্রাপ্ত স্বাস্থ্য পরিচালক ডা. মোস্তফা খালেদ আহমদ, চট্টগ্রাম সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি, সিএমপি’র এসপি মোহাম্মদ কামরুল ইসলাম, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, চসিক প্রধান  স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী প্রমুখ।

চসিকের কন্ট্রোল রুমের নম্বর সমুহ: ০৩১-৪৩১৫১৩৬৮, ০৩১-৪৩১৫১৩৬৯, ০৩১-৪৩১৫১৩৭০, ০৩১-৪৩১৫১৩৭১, ০৩১-৪৩১৫১৩৭২, মোবাইল- ০১৮১৯-০৫৬৮৪৪, ০১৮১১-৮৮৭০৮৪-তে যোগাযোগ করা যাবে।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply