বাংলাদেশ, মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

পাবনায় পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার : সন্দেহজনক আটক-৩  

আলাউদ্দিন হোসেন,পাবনা
পাবনার আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়নের নাদুড়িয়া গ্রামে পুকুর থেকে রাকিবুল ইসলাম(৩৫) নামক এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে নাদুরিয়া গ্রামের মো: তফিজ উদ্দিনের ছেলে। সে দাশুড়িয়ার একটি ফিড মিলে কাজ করতো। রোববার দুপুরের তার লাশ উদ্ধার করা হয়।  পারিবারিক সূত্রে জানা যায়, উক্ত নিহত রাকিবুল ইসলাম ১৩ জুন উক্ত ফিড মিলে কাজ শেষে সন্ধ্যার পর বাড়ি আসে। বাড়ি আসার পর বাড়ি থেকে বেড় হয়ে সে নিখোঁজ হয়। রাত ১০টার পরও বাড়ি না ফিরলে বাড়ির লোকজন তার মোবাইল নম্বরে কল করে বন্ধ পায় এবং তাকে খোঁজাখুজি শুরু করে। কোথায় তাকে পাওয়া যায় না। ভোরে নাদুড়িয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার নিকট বড় পুকুর পাড় তার বাড়ির সন্নিকটে স্বজনরা তার ১টি ছেন্ডেল দেখতে পায়। খোঁজাখুজির এক পর্যায়ে পুকুরের মধ্যে যুবকের লাশ নিশ্চিত করে উত্তোলন করে স্বজনেরা।
এ রিপোর্ট লেখা পর্যন্ত বিষয়টি আটঘরিয়া থানা পুলিশকে অবহিত করলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণের প্রস্তুতি করছিলেন। এ বিষয়ে  মামলার প্রস্তুতি চলছে। এলাকাবাসী জানায় যুবকটি বেশ নীরহ এবং শান্ত প্রকৃতির। তার সাথে এলাকায় কারও কোন প্রকার অসৌজন্য মূলক আচরণের খবর নাই।
থানা সূত্রে জানা গেছে, এঘটনায় সন্দেহজনক ভাবে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এরা হলেন-নাদুরিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মোক্তার হোসেন, আক্কাস আলী, ও হাজী ওমর আলীর ছেলে রজব আলী। তবে যুবককে হত্যা করা হয়েছে কিনা তার ক্লু জানা যায়নি।

শেয়ার করুনঃ
Tags

আরো খবর

Leave a Reply