ডিসেম্বর ৪, ২০২১ ২:০৬ অপরাহ্ণ

করোনা উৎসর্গ নিয়ে আনোয়ারার ১ প্রবাসীর মৃত্যু

মুহাম্মদ আমজাদ হোসেন,আনোয়ারা প্রতিনিধি (পূর্ব)

 

 

 

 

সৌদি আরবে মরণঘাতী করোনাভাইরাসে প্রাণ গেল তৌহিদুল ইসলাম নামে এক প্রবাসী বাংলাদেশির। তার বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ৯নং পরৈকোড়া ইউনিয়নের ওষখাইন গ্রামে।

গতকাল রবিবার (১৪ই জুন) রাত  সাড়ে দশটায় সৌদি আরব রিয়াদ সেমুচি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার  মৃত্যু হয়।তার আত্নীয় স্বজন সুত্রে জানা গেছে , তৌহিদুল ইসলাম কয়েকদিন আগে জ্বর এবং সামান্য কাশি অনুভব করলে স্থানীয়দের পরামর্শে করোনা পরীক্ষা করানো হয়। পরে তার শরীরে করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে। এরপর তিনি ভর্তি হন রিয়াদ সেমুচি হাসপাতালে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৩ বছর। তৌহিদুল ইসলামের মৃত্যুতে তাঁর পরিবার গভীরভাবে মর্মাহত হয়েছেন।তাঁর ছোট্ট এক ছেলে এক মেয়ে রয়েছে বলে জানা গেছে।

তাঁর বিদেহী আত্মার শান্তি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করছেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ৯নং পরৈকোড়া ইউনিয়ন শাখা।

                                                                                    শ্বাসকষ্টে  শিলাইগড়ার ১ ব্যাংকারের মৃত্যু 

এদিকে  ব্যাংক এশিয়া কক্সবাজারের ম্যানেজার মোহাম্মদ গিয়াস উদ্দিন (৪৫) স্ট্রোক করে মারা গেছেন। রোববার (১৪ জুন) রাত ১১টায় চট্টগ্রামের  একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।জানা গেছে, দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক বোরহান উদ্দীন চৌধুরী মুরাদ এর বড় ভাই সে।আগে থেকে শ্বাসকষ্ট রোগী ছিলেন তিনি। শ্বাসকষ্ট বেশি বেড়ে গেলে তাকে নগরীর একটি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় স্ট্রোকে মারা যান তিনি।’

গিয়াস উদ্দিনের করোনা রিপোর্ট নেগেটিভ ছিল। তিনি আনোয়ারা উপজেলা বারখাইন ইউনিয়নের শিলাইগড়া গ্রামের থানাদার বাড়ির মুক্তিযোদ্ধা ওহাব উদ্দিনের প্রথম পুত্র। মৃত্যুকালে স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

 

শেয়ার করুনঃ

Leave a Reply