২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১:২২/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ১:২২ অপরাহ্ণ

বানিয়াচংয়ে আরএফএল কোম্পানির শ্রমিককে গণধর্ষণের অভিযোগ

     

একে কাওসার
হবিগঞ্জের বানিয়াচং উপজেলার এক যুবতী শ্রমিককে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার ওই যুবতী হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা ইউনিয়নের বাসিন্দা। শুক্রবার সন্ধ্যায় ওই যুবতীকে উদ্ধার করে পরিবারের লোকজন হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাযায়, গত বৃহস্পতিবার (১১জুন)  উপজেলার যাত্রাপাশা গ্রামের মুখোশধারী হৃদয়, মুশিবুর, আলামিন সহ একদল যুুুবক মিলে ওই এলাকার সমেদ মিয়ার যুবতী কণ্যার মুখ বেধে সাগরদীঘি নামক এলাকা থেকে দীঘির দক্ষিণ পাড়ে নিয়ে অজ্ঞাত আরো বেশ কয়েকজন ওই মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে।
সূত্র জানায়, সে হবিগঞ্জ জেলার সায়েস্তাগঞ্জ উপজেলার আরএফএল কোম্পানীতে শ্রমিক হিসেবে চাকরি করে আসছিল। বৃহস্পতিবার কাজ শেষে বানিয়াচংয়ে তার বাড়িতে যাচ্ছিল।
পথিমধ্যে উপজেলার যাত্রাপাশার সাগরদীঘি এলাকায় গাড়ির জন্য অপেক্ষা করছিল তখন  সন্ধ্যা প্রায় ৭টার সময় হঠাৎ বৃষ্টিপাত হলে দীঘির পাড়ের একটি বন্ধ থাকা দোকানের নিচে গিয়ে দারায় ওই যুবতী। এসময় উল্লেখিত যুবকরা দিঘীর দক্ষিণ পাড়ের বাসিন্দা মুশিবুরের ঘরে নিয়ে যায়। একপর্যায়ে মুশিবুর মিয়া ওই যুবতীকে জোর পূর্বক ধর্ষণ করে। পরে তার সহযগীরা সহ বেশ কয়েকজন পালাক্রমে ধর্ষণ করে। তার সাথে সারারাত চলে পাশবিক নির্যাতন।
ধর্ষিতার ভাই রাহুল জানান, ঘটনাটি সে বাসায় এসে তার মাকে জানায় এবং জানাজানি হলে এক পর্যায়ে ঘটনাটি ধামাচাপা দিতে ধর্ষণকারীরা তার বাড়ির লোকজনকে হুমকি দেয়। পরে ওই যুবতী শুক্রবার (১২জুন) সকালে বানিয়াচং থানায় পুলিশকে বিষয়টি জানায়।
এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান হুসেন বলেন, ওই যুবতী ও তার পরিবারের লোকজন বিষয়টি জানিয়েছে। এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ দায়ের করেনি।  অভিযোগ পেলে আমরা তদন্ত সাপেক্ষে ধর্ষকদেরকে গ্রেপ্তার করব।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply