বাংলাদেশ, শুক্রবার, ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

পাবনার পুলিশ সুপার করোনা পজিটিভ

আলাউদ্দিন হোসেন,পাবনা
পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম, পিপিএম করোনা পজিটিভ সনাক্ত হয়েছেন। পেশাগত কাজে বিভিন্ন স্থানে যাওয়ার জন্যে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। তিনি দেশবাসীর কাছে তার জন্য দোয়া চেয়েছেন। পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম, পিপিএম নিজেই করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে পাবনা পুলিশের দুই এসআইসহ আরও ১১ পুলিশের করোনা সনাক্ত হয়।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বতর্মানে শারীরিক ভাবে সুস্থ আছেন। তিনি পাবনার পুলিশ সুপারের জন্যে পাবনাবাসীর নিকট দোয়া কামনা করেছেন। পাশাপাশি পাবনার সকলকে সচেতন ভাবে চলাচলের জন্যে অনুরোধও জানান।
পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম, বিপিএম বার করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার পজেটিভ আসার সাথে সাথেই আমি নিজেই নিজেকে গুটিয়ে নিয়েছি। আমার কর্মস্থলে বা বাইরে যাদেরই সংস্পর্শে এসেছি তাদেরই পরীক্ষা করার জন্যে বলেছি। আর অফিসের সবারই নমুনা নিয়ে পরীক্ষার জন্যে পাঠানো হবে। এ সময় তিনি তার জন্যে পাবনাবাসীসহ সবার নিকট দোয়া কামনা করেন। পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল জানান, পুলিশ সুপার নিজের বাংলোতে আইসোলশনে রয়েছেন। তিনি সুস্থ আছেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply