২৮ মার্চ ২০২৪ / ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সন্ধ্যা ৬:৫৪/ বৃহস্পতিবার
মার্চ ২৮, ২০২৪ ৬:৫৪ অপরাহ্ণ

ঝালকাঠিতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন

     

 

ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠির কাঠালিয়ায় আওরাবুনিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (একাংশ) মো. কামরুজ্জামান লিটন নকীবের বিরুদ্ধে করোনাকালীন সরকারি ত্রাণ বিতরণে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১২ জুন) সকাল ১০টায় কাঠালিয়া প্রেসক্লাব সভাপক্ষে এ সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা করেন একই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (একাংশ) মো. জাহাঙ্গীর হোসেন মোল্লা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, বিশ্বব্যাপী করোনা মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রামন রোধে সরকারি মানবিক সহায়তা ত্রাণ সামগ্রী, ঈদ উপহার, মাননীয় প্রধানমন্ত্রীর প্রণোদনার ২৫শ টাকা, জেলে ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি ও ভিজিএফসহ বিভিন্ন ত্রাণ বিতরণে স্বজনপ্রীতি, অনিয়ম, দুর্নীতি ও ঘুষ বানিজ্যে স্থানীয় সাধারন জনগণ অতিষ্ঠ হয়ে উঠেন। এর প্রেক্ষিতে গত ৬ জুন জাঙ্গালিয়া এলাকায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন করে ত্রাণ বঞ্চিতরা।

দুর্নীতি ও অনিয়ম আড়াল করার জন্য চেয়ারম্যান কামরুজ্জামান লিটন নকীব তার দুই দিন পর ৮ জুন ইউনিয়ন পরিষদে সংবাদ সম্মেলন করেন। এ সময় তিনি আওয়ামী লীগের সভাপতি (একাংশ) মো. জাহাঙ্গীর হোসেন মোল্লাকে জড়িয়ে মিথ্যা ও মনগাড়া বক্তব্য দিয়ে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করেন। এর প্রতিবাদ ও নিন্দা জানিয়ে দুর্নীতি ও ত্রাণ বিতরণে সুষ্টু তদন্তের দাবি জানান আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন মোল্লা।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি মো. নুরুল হক জমাদ্দার চান, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আলমগীর হোসেন মাসুদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. হারুন অর রশিদ ও ইকবল হোসেন প্রমুখ। পরে কাঠালিয়া প্রেসক্লাবের সামনের সড়কে একটি প্রতিবাদ সভাও করেন।

শেয়ার করুনঃ

Leave a Reply