বাংলাদেশ, মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্র নিহত 

আলাউদ্দিন হোসেন,পাবনা
পাবনার ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। আজ ( সোমবার) দুপুর ১২ টার দিকে ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের খানকা শরিফের সামনের রাস্তায় বালু বোঝাই ট্রাক্টর চাপায় স্কুলছাত্র ওবায়দুল্লাহ ­(১২) নিহত হয়েছে।   নিহত স্কুলছাত্র ওবায়দুল্লাহ ­পাকশী এমএস কলোনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্র ও বাঘইল চেয়ারম্যান পাড়ার ভ্যান চালক আফাজ উদ্দিনের ছেলে।   আটক ট্রাক্টর চালক দূর্ঘটনায় বিষয়টা পারিবারিকভাবে নিজেরা মিমাংসা করে নেওয়ায় থানায় কোন মামলা দায়ের করা হয়নি বলে নিশ্চিত করেছেন ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী। তবে এই মিমাংসাকে অনেকে অনৈতিক বলে দাবী করেছেন।
পাকশী ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বর) মনোয়ার হোসেন লিটন জানান, ঘটনার সময় পাকশীর বাঘইল চেয়ারম্যান পাড়ার ভ্যানচালক আফাজ উদ্দিন তার স্কুলপড়ুয়া ছেলে ওবায়দুল্লাহকে ভ্যানে করে
পাকশী বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে পাকশী খানকা শরীফের রাস্তায় বালু বোঝাই একটি ট্র্যাক্টর তাদের ভ্যানটিকে চাপা দেয়। ওবায়দুল্লাহ ­ ট্র্যাক্টরের চাকার নিচে পিষ্ঠ হয় ও পিতা আফাজ উদ্দিন গুরুতর আহত হয়। পাকশি ফাঁড়ির পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম শহীদ জানান, আহত বাবা ও ছেলেকে ঈশ্বরদী ইপিজেডের ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। আর জনগণের হাতে আটক ঈশ্বরদী পৌর ৩নং এলাকার সাঁড়া গোপালপুর এলাকার মৃত লালচাঁদ মিস্ত্রির ছেলে ঘাতক ট্রাক্টর চালক মিন্টুকে ট্রাক্টরসহ আটক করে ফাঁড়িতে আনা হয়।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র কর্মকর্তা সানোয়ার হোসেন খোকন জানান, ওবায়দুল্লাহকে ­ হাসপাতালে নিয়ে আসার সময় পথেমধ্যেই মারা যায়।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply