বাংলাদেশ, মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

মানিক-নুরুল আলম-রফিকুল আলমের মৃত্যুতে রেজাউল করিম চৌধুরীর শোক প্রকাশ

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চট্টগ্রামের রাউজান আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর বড় ভাই এবিএম ফজলে রাব্বি চৌধুরী মানিক, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম এবং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চসিক মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

শোকবার্তায় এম.রেজাউল করিম চৌধুরী বলেন, এবিএম ফজলে রাব্বি চৌধুরী মানিক ছিলেন আমার বাল্যবন্ধু। খুবই বিনয়ী এবং মিশুক প্রকৃতির মানুষ ছিলো সে। যে কোন বয়সী মানুষের সাথে সহজেই মিশে যাওয়ার অসাধারণ একটি গুণ ছিল তার। চট্টগ্রামের স্বনামধন্য রাজনৈতিক পরিবারে জন্মগ্রহণ করা সত্ত্বেও ব্যক্তিজীবনে অত্যন্ত সাদামাটা জীবনযাপন করতো মানিক। তার মৃত্যুতে আমি গভীর শোকাহত। শোক বার্তায় তিনি আরো বলেন, আওয়ামী লীগ নেতা নুরুল আলম ও মো: রফিকুল আলম চট্টগ্রামের রাজনীতির জন্য অনেক ত্যাগ করেছেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে তারা রাজপথের আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করতেন। তাঁদের মৃত্যুতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এবং আমি গভীরভাবে শোকাহত।”তাঁদের অকাল মৃত্যুতে চট্টগ্রামের অপূরণীয় ক্ষতি হলো। আমি মহান সৃষ্টিকর্তার কাছে এবিএম ফজলে রাব্বি চৌধুরী মানিক, নুরুল আলম ও মো. রফিকুল আলমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাঁদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি। মহান সৃষ্টিকর্তা তাঁদেরকে জান্নাতবাসী করুন।

উল্লেখ্য, বৃহস্পতিবার ৪ জুন দুপুরে চট্টগ্রাম নগরীর ম্যাক্স হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান চট্টগ্রামের রাউজান আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর বড় ভাই এবিএম ফজলে রাব্বি চৌধুরী মানিক, ভোর ৫টায় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম এবং সকাল ৯টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলম।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply