বাংলাদেশ, মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

লামা পৌরসভায় প্রধান মন্ত্রীর সহায়তা পেলেন ১৩ শ পরিবার, নগদ ৫ হাজার টাকা করে পেলেন ইমাম মোয়াজ্জিনগন

লামা (বান্দরবান) প্রতিনিধি
লামায় ১৩ শ পরিবারকে দেয়া হলো প্রধান মন্ত্রীর মানবিক সহায়তা। ঈদুল ফিতর উপলক্ষ্যে লামা পৌরসভার জন্য বরাদ্দকৃত প্রধান মন্ত্রীর মানবিক সহায়তা পেলেন ১৩ শ পরিবার।আজ  মঙ্গলবার দুপুরে লামা পৌর বাস স্টেশনে সামাজিক দুরুত্ব বজায় রেখে জনসাধরণের মাঝে সহায়তা প্রধান করা হয়।
এসব সহায়তার মধ্যে ছিলো, ১০ কেজি চাল, সাবান একটি ও আলু এক কেজি।একই সময় কিছু সীমিত পরিমান শিশুখাদ্যও বিতরণ করতে দেখা গেছে। এসময় পৌর মেয়র মো: জহিরুল ইসলাম মাইক যোগে সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরুত্ব বজায় রাখার বিষয়ে বাবার তাগাদা দেন।
বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার,সহকারী পুলিশ সুপার (লামা সার্কেল) ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।
একই দিন সকাল ১০টায় বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে উপজেলার ২৫৭ জন ইমাম মোয়াজ্জেনকে পাঁচ হাজার টাকা করে সম্মানী প্রদান কার্যক্রম শুরুহয়। উপজেলা পরিষদ সভাকক্ষে পরিষদ চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তাসহ ফাউন্ডেশনের সংশ্লিষ্টরা থেকে এই কার্যক্রম শরু করেন। সূত্রে জানা যায়, ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে সরকার দেশের প্রতিটি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদেরকে সম্মান স্বরুপ এই অর্থ প্রদান করছেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply