বাংলাদেশ, বৃহস্পতিবার, ৬ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

পাজেপ সদস্য খোকনেশ্বর ত্রিপুরার মাতৃ বিয়োগ বিভিন্ন মহলের শোক ও শ্রদ্ধাঞ্জলি

 

খাগড়াছড়ি,প্রতিনিধি
খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ নেতা ও পার্বত্য জেলা পরিষদ সদস্য খোকনেশ্বর ত্রিপুরার মাতা শ্রীমতি শশী বালা ত্রিপুরার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক ও শ্রদ্ধাঞ্জলি। আজ শুক্রবার সকাল সাড়ে ৭ টারদিকে বার্ধক্য জনিত কারনে ৮৩ বছর বয়সে, জেলা শহরের শহীদ কাদের সড়কস্থ রুখোই চৌধুরী পাড়ায় ছেলে খোকনেশ্বর ত্রিপুরার বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুর খবর পেয়ে ছুঁটে জান, ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। তিনি এক মিনিটি নীরবে দাড়িয়ে প্রয়াতের আত্মার শান্তি প্রার্থনা শেষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এদিকে, পরিষদ সদস্য খোকনেশ্বর ত্রিপুরার মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক বার্তা দিয়েছে, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী শ্রীমতি শশী বালা ত্রিপুরার বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কেইউজে, প্রেসক্লাব, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সকল সদস্য, সকল কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন, জেলা জাতীয় পার্টি, বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদ, সনাতন সমাজ কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটি, সনাতন ছাত্র যুব পরিষদ, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি এবং জেলার বিভিন্ন সামাজিক সংগঠন, প্রয়াত শ্রীমতি শশী বালা ত্রিপুরার বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে জেলা সদরের নুনছড়ি হেডম্যান পাড়া এলাকায় নিজ গ্রামের বাড়ীতে প্রয়াতের দাহক্রিয়া সম্পন্ন করা হবে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply