বাংলাদেশ, মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

কিল্লার আন্দর পাঠাগারের চাউল বিতরন প্রকল্প সম্পন্ন

বর্তমান মহামারিতে ক্ষতিগ্রস্থ তরুণ চাকুরীজীবী, ছোট ব্যবসায়ী এবং নিম্নবিত্ত পরিবারে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার উদ্দ্যেশ্যে গঠিত হয় ” করোনা তহবিল – কিল্লার আন্দর পাঠাগার” ।

 

সেই লক্ষ্যে গত ২২ মে’২০২০ তারিখে কিল্লার আন্দর পাঠাগার ৫৩ পরিবারের মাঝে প্রাথমিক ভাবে চাউল বিতরণ কার্যক্রম সম্পন্ন করে ।

 

কিল্লার আন্দর পাঠাগারের সভাপতি যায়িদ এম তারিক এর সভাপতিত্ত্বে সহ সেক্রেটারি কাইছার হামিদের সার্বিক ব্যবস্থাপনায় উক্ত কার্যক্রমে অংশ নেন সহ সভাপতি জয়নাল আবেদিন, অর্থ সেক্রেটারি ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মিজবাহ উদ্দিন, করোনা তহবিল কমিটির সদস্য ডাঃ সাইফুল্লাহ, সাবেক সভাপতি মোঃ সাজ্জাদ হোসাইন, মোহাম্মদ রুবেল, হাসান মুরাদ, আরাফাত হোছাইন, গিয়াস উদ্দীন, রিয়াদ মাহমুদ, মোহাম্মদ মারুফ প্রমুখ।

 

উল্লেখ্য যে, কিল্লার আন্দর পাঠাগার প্রতিবছর ইফতার মাহফিল আয়োজন করে থাকে, যেই প্রোগ্রামে ২০০- ২৫০ জনের আয়োজন থাকে, কিন্তু বর্তমান মহামারির পরিস্থিত বিবেচনা করে সামাজিক দুরত্ব বজায় রেখে করোনা তহবিল গঠনের মাধ্যেমে এলাকার তরুণ চাকুরীজীবী, ক্ষুদ্র ব্যবসায়ী এবং নিম্নবিত্ত্ব পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়।

আরো জানা যায় , কিল্লার আন্দর পাঠাগার করোনা ভাইরাস প্রাদুর্ভাবের মাঝে  ঢাকা থেকে আগত একটি পরিবার প্রশাসন কর্তৃক লক ডাউনের আওতায় আসলে সংগঠনের পক্ষ থেকে উক্ত পরিবারকে সার্বিক তদারকি সহ নিত্যপ্রয়োজনীয় জিনিস সরবরাহ করে আসছে এবং এই কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান।

মন্তব্য দিন …

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply