বাংলাদেশ, বুধবার, ২৭শে মে, ২০২০ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

পাবনায় ছাত্রলীগের উদ্যোগে ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  

আলাউদ্দিন হোসেন
করোনা ভাইরাস সংক্রমণের কারনে ও পবিত্র ঈদুল ফিতর কে সামনে রেখে  গরীব,অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছেন পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম। বুধবার শালগাড়িয়া মালিগলি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ব্যক্তিগত উদ্যোগে  ৫’শ গরীর, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।
এসময় তাজুল ইসলাম বলেন,করোনার কবলে পড়ে কর্মজীবি মানুষ এখন কর্মহীন হয়ে পড়েছে। এই পরিস্থিতিতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় বিভিন্ন সময় সবজি ও রোমজান ভর ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।  করোনা পরিস্থিতি ছাড়াও বাংলাদেশ ছাত্রলীগ যে কোনো দূর্যোগের সময় অসহায় জনগণের পাশে থাকবে বলে আশা করেন তিনি।
ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ আজাদ,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন, সহ-সভাপতি জুনায়েদ উদ্দিন,সহ-সভাপতি চঞ্চল, সাংগঠনিক সম্পাদক  সাইদুজ্জামান সজিব,সাংগঠনিক সম্পাদক তুষার, সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম নিলয়, প্রচার সম্পাদক  সাদ্দাম হোসেন, স্কুল বিষয়ক সম্পাদক মির অকিল,পলিটেকনিক ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল মিয়া শান্তসহ জেলা ছাত্রলীগের অন্যান্য সদস্যবৃন্দ।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply