বাংলাদেশ, বৃহস্পতিবার, ২১শে মে, ২০২০ ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

আনোয়ারায় এমএ রশিদ মানুষের কল্যাণে নিবেদিত, দিন দিন বাড়ছে সেবার পরিধিও

ভ্রাম্যমান প্রতিনিধি

আনোয়ারায় এমএ রশিদ অসহায় ও দুস্হ মানুষের কল্যাণে ও রোগী পরিবহণ সেবায় নিবেদিত। দিন দিন বাড়ছে সেবার পরিধিও।তবু থেমে নেই রশিদের সেবা কর্ম।

সামনে আসছে ঈদ । মুসলমানের বড় উৎসব। এলাকার মানুষের কাছে দিচ্ছে সাধ্যমত ঈদ উপহারও।তাঁর পক্ষ হয়ে পৌছে দিচ্ছে তাঁর ভক্তরা । রোগী পরিবহণ সেবা, ত্রাণ বিতরণ ও  স্বাস্হ সুরক্ষা বিলি, করোনায় মৃত ব্যাক্তিদের জন্য কবরস্হান দানের ঘোষনা ও হালে ঈদ উপহার নিয়ে দিন কাঠছে আওয়ামী লীগ নেতা এমএ রশিদের।

 আমাদের অনুসন্ধানে দেখা গেছে, আজ ১২ মে সৈয়দ কুচিয়ার রক্তশূন্যতা রোগী আরিফ , পশ্চিম বারখাইনের জয়নাব বেগম, খলিফা পাড়ার গিয়াস উদ্দিনের মা, কবিরের দোকান এলাকার ইয়াসিনের ছোট ভাই পরিবহণ সুবিধা পায়।তাদের একজনকে আলফালা গলি হাড়ভাঙ্গা স্বাস্থ্য কেন্দ্রেও নিয়ে যেতে হয়। অন্যদের চট্টগ্রাম মেডিকেলে আনা নেয়া করতে হয়।এর আগের দিন অর্থাৎ ১১ মে বারখাইন ইউনিয়নের সাবেক  চেয়ারম্যান গাফ্ফার এর বাড়ির মুসফিকুর রহমান মাউন কে ইম্পেরিয়াল হসপিটালে এবং ভূমি অফিসের কর্মচারি নাহিদার ডেলিভারি শেষে মা ও শিশু হাসপাতাল থেকে রিলিজ করে বাড়িতে ইফতারের আগে পৌঁছে দেওয়া হয়।এভাবেই চলছে রোগী পরিবহণ সেবা দিনকে দিন।এই পর্যন্ত তিনি ১৬৬ জন রোগীকে মানবিক সেবা দেন।মুঠোফোনে এমএ রশিদ এই সেবা অব্যাহত থাকবে বলে এই প্রতিনিধিকে জানান।

 

 

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply