১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১১:১০/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ১১:১০ পূর্বাহ্ণ

পাবনায় ব্যবসায়ীর টাকা ছিনতাই : ছাত্রলীগের নেতাসহ আটক-৩, আহত-১

     

পাবনা প্রতিনিধি
পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলায় দিনে দুপুরে ব্যবসায়ীর প্রায় ৫ লক্ষ ৮৫ হাজার টাকা ছিনতাই হয়েছে । এই ঘটনায় পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন মৃর্ধাসহ ৩ জন আটক হয়েছে। ব্যবসায়ীর ছেলে মুসা এখন হাসপাতালে।
আতাইকুলা থানা সূত্রে জানা যায়, সাঁথিয়া উপজেলার বৃহস্পতিপুর বাজারের ভুষি ব্যবসায়ী সিরাজুল ইসলামের ছেলে মু

সা কর্মচারীকে সাথে নিয়ে রবিবার দুপুরে আতাইকুলা বাজার শাখা অগ্রণী ব্যাংকে টাকা জমা রাখতে আসেন। পথিমধ্যে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ছিনতাইকারীরা বাজার সংলগ্ন ব্রীজ থেকে ব্যবসায়ীকে মারপিট করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। ব্যবসায়ী মুসার আত্মচিৎকারে পাশ্ববর্তীরা ছিনতাইকারীদের ধাওয়া করলে টাকার ব্যাগ ফেলে রেখে তারা দৌড়ে পালিয়ে যায়। ব্যবসায়ী মুসা আতাইকুলা থানায় মৌখিক অভিযোগ করলে মুহুর্তেই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসিরুল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে থানার বৃহস্পতিপুর থেকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন মৃর্ধা ও তার ছোট ভাই রানা মৃর্ধা ও মামা শিপনকে আটক করে পুলিশ।
এদিকে ধারালো অস্ত্রের আঘাতে আহত ব্যবসায়ীর ছেলে মুসাকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু ইউনুস জানান, ছাত্রলীগকে ভাঙ্গিয়ে রুহুল আমিন এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। তার বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে।
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।
আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসিরুল আলম জানান, ছিনতাইয়ের অভিযোগে তাদের আটক করা হয়। ছাত্রলীগ নেতা রুহুল আমীনের বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply