২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / দুপুর ২:৩৬/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ২:৩৬ অপরাহ্ণ

কাশেম নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরী ও ডেপুটি এর্টনি জেনারেল মোহাম্মদ আবুল হাশেমের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

     

 


করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারী নির্দেশনা মোতাবেক মানুষ অবস্থান করছে ঘরে। ঘরে থাকা অসহায়. দরিদ্র মধ্যবিত্ত পরিবারের মাঝে উপহার স্বরূপ খাদ্য সামগ্রী বিতরণ করছে চট্টগ্রামের কৃতি সন্তান কাশেম নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ হাসান মাহমুদ চৌধুরী এবং ডেপুটি এর্টনি জেনারেল ও সাবেক সফল জেলা পিপি এড. মোহাম্মদ আবুল হাশেম। কার্যক্রমের অংশ হিসেবে এদের যৌথ উদ্যোগে দ্বিতীয় দফায় গত ৪ মে চট্টগ্রাম কোর্ট বিন্ডিং প্রাঙ্গন, চকবাজার চট্টশ্বরী রোডস্থ ডেপুটি এর্টনির জেনারেলের বাসভবন থেকে মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারের মাঝে করোনা পরিস্থিতে উপহার স্বরূপ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এই উপহার স্বরূপ খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, মসুর ডাল, চনার ডাল, ছোলা, সেমাই, চিনি, লবণ, তৈল, চিড়া। উপহার সামগ্রী পেয়ে এক মধ্যবিত্ত পরিবার মহান সৃষ্টিকর্তার দরবারে প্রার্থনা করে রাস্তায় দাড়িয়েঁ বলেন আমি লজ্জায় এ পরিস্থিতিতে মুখ খুলে বলতে পারেনি কিন্তু তিনি আমার খবর পেয়ে মোবাইলে ফোন দিয়ে আমাকে এ উপহার সামগ্রী হাতে তুলে দেন। ওনাদের মতো আমাদের সমাজের বিত্তশালী ও সমাজ সেবামূলক সংগঠক এগিয়ে আসে তাহলে আমাদের মধ্যবিত্ত ও নি¤œ মধ্যবিত্ত পরিবারের না খেয়ে দিন কাটবে না।
এছাড়াও কাশেম নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি  হাসান মাহমুদ চৌধুরী এবং ডেপুটি এর্টনি জেনারেল ও সাবেক সফল জেলা পিপি এড. মোহাম্মদ আবুল হাশেম  রাউজানের আধার মানিক গ্রামের অসহায়, দরিদ্র ও মধ্যবিত্ত  পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে ঘরে গিয়ে ভালোবাসা উপহার স্বরূপ খাদ্য সামগ্রী পৌছে দেয়।
শেয়ার করুনঃ

Leave a Reply