বাংলাদেশ, বৃহস্পতিবার, ৯ই জুলাই, ২০২০ ইং, ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

আল্লাহর নৈকট্য লাভের সুবর্ণ সময়কে কাজে লাগাতে হবে – রেজাউল করিম চৌধুরী

৮নং শুলকবহর ওয়ার্ডের দরিদ্র অসহায় মানুষের মাঝে ইফতার ও সেহরী সামগ্রী বিতরনকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও চসিক মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী বলেন, যে কোন সংকট মোকাবেলায় সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই। আমাদের রয়েছে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার মত একজন মানবতাবাদী, দক্ষ, দুরদর্শী ও সাহসী প্রধানমন্ত্রী। তাঁর সঠিক নেতৃত্ব, দিক নির্দেশনা ও অনুপ্রেরনায় সংশ্লিষ্ট দপ্তরসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যার যার অবস্থান থেকে করোনা ও খাদ্য সংকট মোকাবেলায় কাজ করে যাচ্ছে। রোগ বালাই মোকাবেলায় চিকিৎসা বিজ্ঞান কাজ করবে এটাই স্বাভাবিক। কিন্তু রোগ বালাই থেকে মুক্ত থাকতে পারার কৌশলটা আমাদেরকেই মানতে হবে। সচেতনতার সাথে সরকারী নির্দেশনা মেনে আমাদেরকে করোনার সংক্রমন শূন্যে নিয়ে আসতে হবে। আমরা একদিকে যেমন সংকটময় সময় পার করছি, তেমনি মহান আল্লাহত আয়ালার নৈকট্য লাভের সুবর্ণ সময়ে রয়েছি। বিশ্ব জাহানে পবিত্র কোরআন এ করিম নাজিল হওয়ার মহিমা মন্ডিত মাহে রমজানে আমরা রোজা রেখে, সকল প্রকার অকুশল কর্ম পরিত্যাগ করে সৎকর্মে আত্মনিয়োগ করে ও নামাজ আদায় করে আমরা যদি রাব্বুল আল আমিনকে স্মরণ করতে পারি, নিশ্চয়ই তিনি আমাদের প্রার্থনা কবুল করবেন।
আজ সকালে মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক কে.বি.এম শাহজাহান তার ব্যাক্তিগত উদ্যোগে এ খাদ্য বিতরনের আয়োজন করা হয়।
এ সময় কে.বি.এম শাহজাহানসহ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, সাধারন সম্পাদক শেখ সোহরার্দী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আকতার ফারুক, কফিলউদ্দিন খোকন, অহীদ চৌধুরী মুক্তি, প্রিয়লাল গোস্বামী, সমাজ সেবক বাছা মিয়া সওদাগর, সেচ্ছাসেবক লীগ নেতা জসিম উদ্দিন, এম.এ.এইচ মানিক, আবুল কাসেম, জাহেদ হোসেন টিটু, ইমন, সুমন, মো. আলি, মো. হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply