১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৮:২০/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৮:২০ অপরাহ্ণ

এবার কক্সবাজার –টেকনাফে এমপি লতিফের উদ্যোগে ঘূর্ণিঝড় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরণ

     

বিশেষ প্রতিনিধি
এবার কক্সবাজার –টেকনাফে চট্রগ্রাম-১১ এর সাংসদ আলহাজ্ব এম.আব্দুল লতিফের উদ্যোগে ঘূর্ণিঝড় মোরা ‘র ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরণ কর্মসূচি গত ১০ জুন শনিবার দিনব্যাপি সম্পন্ন করেন ।
এসময় এমপি লতিফ নগদ অর্থ,চাউল,ডাল,পেয়াজ,আলু,শুকনো খাবার,খাবার স্যালাইন এবং নতুন জামা-কাপড়,শাড়ী-লুঙ্গি নিজ হাতেই প্রকৃত অসহায়দের মাঝে বিতরন করেন্ । দুদিনের এই রিলিফ বিরতণ কর্মসূচির সফরে নগর আওয়ামীলীগ শিল্প বিষয়ক সম্পাদক-মাহবুবুল হক মিয়া, লবন শ্রমিক লীগ সভাপতি আব্দুল মতিন মাস্টার,নেছার আজিজ,কক্সবাজার –টেকনাফের দলীয় নেতা কর্মী,মেম্বার-ইউপি সদস্য এবং রিলিফ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিতরণকালে চট্রগ্রাম-১১ এর সাংসদ আলহাজ্ব এম.আব্দুল লতিফ প্রায় ৫ ট্রাক মালামাল নিজে উপস্থিত থেকেই ঘূর্ণিঝড় মোরা ‘র ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান গুলো অসহায়দের হাতে তুলে দেন্ । বিভিন্ন লোকজন জিজ্ঞেস করেন চট্রগ্রাম থেকে কেন তিনি কক্সবাজার –টেকনাফে রিলিফ বিতরণ করছেন এর জবাবে এমপি লতিফ বলেন,বর্তমান সরকারের প্রধান মন্ত্রী ও দলীয় সভানেত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের পাশে এসে দাড়াঁতে সকল সম্পদশালীদের আহবান করলে তিনি তাতে সাড়া দিয়েই অসহায়দের প্রতি হাত বাড়ালেন। এই কাজে তিনি সকলের দোয়া কামনা করছেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply