বাংলাদেশ, বুধবার, ২৭শে মে, ২০২০ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

আনোয়ারায় ত্রাণ চাওয়ায় বৃদ্ধাকে মারধর করলেন মহিলা মেম্বারের স্বামী

আনোয়ারা  প্রতিনিধি

আনোয়ারায় মহিলা মেম্বারের কাছে ত্রাণ চাইতে গিয়ে চড়-থাপ্পড় খেয়ে ফিরলেন অসহায় এক বৃদ্ধা। শনিবার (২৫ এপ্রিল) দুপুরে উপজেলার বৈরাগ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আমান উল্লাহপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, করোনাভাইরাসে চরম অর্থসংকটের মধ্যে মানবেতর জীবনযাপন করছেন কুনছুমা (৪৫)।স্হানীয় মহিলা মেম্বার ত্রাণ বিতরণের খবর পেয়ে ত্রাণের জন্য ছুটে যান তার কাছে।সেখানে গিয়ে দেখেন আরও অনেক লোক ত্রাণের জন্য অপেক্ষা করছেন। তিনিও দীর্ঘক্ষণ অপেক্ষা করে ত্রাণ না পেয়ে হতাশ হয়ে মহিলা মেম্বারের কাছে তালিকায় নাম নেই কেন জানতে চান।এতে কথা কাটাকাটির জেরে মহিলা মেম্বারের স্বামী আব্দুল আজিজ ওই অসহায় মহিলাটিকে চড়-থাপ্পড় মেরে বের করে দেন।

এ ঘটনায় ওই ইউপি সদস্য কুনছুমা আকতার (২৫) ও তার স্বামী আবদুল আজিজ (২৮)এর বিরুদ্ধে আনোয়ারা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য কুনছুমা আকতার বলেন, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাকে ২ বার ত্রাণ দেওয়া হচ্ছে।আগামীবার আসলে আপনাকে আবার ত্রাণ দেওয়া হবে।ত্রাণ দিতে না পারায় আমাকে তিনি অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। তখন আমার স্বামী এসে ক্ষোভে তাকে একটি থাপ্পড় মারে। এই প্রসঙ্গে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, ত্রাণ চাইতে গিয়ে মারধরের ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply