২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / দুপুর ১২:৪২/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ১২:৪২ অপরাহ্ণ

মানবতাবাদী ব্যাক্তিত্ব এমএ রশিদের আজো রোগী পরিবহনে দিন শুরু

     

 

আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ সদস্য এমএ রশিদের আজো রোগী পরিবহনের মধ্যে দিয়ে  দিন শুরু হয়েছে । গত প্রায় ১ মাস ধরে করোনা ভাইরাসজনিত  দেশের পরিবহন সংকটকালে অসহায় রোগীদের তিনি এই সেবা দিয়ে আসছেন।

 আজ  ১৮ এপ্রিল  ভোর ৬ টায় বটতলি ইউনিয়নের শাহ্ মোহসেন আউলিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নুর ইসলাম ডায়ালিসিস রোগী ও  বৈরাগ ইউনিয়নের আমানউল্লাহ পাড়ার মোখতার জামান পা ইনজুরি রোগী চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যান। আবার দুপুর ১২ টায় গুন্দীপ আসকর আলী মাঝির বাড়ির কাসেমের ফোনে তার স্ত্রী ডেলিভারি রোগিকেও চট্টগ্রাম মেডিকেলেও নিয়ে যায়।

এদিকে,  বৈরাগের কুলাল পাড়ার মোঃ ইসমাইল পক্ষ থেকে এমএ রশিদ ফোন পান রোগী পরিবহন করার জন্য। এই সময়  ডেলিভারী রোগী নিয়ে এম এ রশিদের গাড়ী ছিল কোতোয়ালীর মোড়ে । এমএ  রশিদ অন্য একটি এম্বুলেস ভাড়া করে রোগী ইসমাইলকে আনতে যাবার পথে ফোনে খবর পান ইসমাইল (৫০) স্ট্রোক করে মারা গেছেন। এ নিয়ে এমএ রশিদ এই প্রতিবেদকের কাছে নিজের প্রচেষ্ঠার কথা জানান ও আফসোস করেন ।

এভাবে চলছে তাঁর দিনকাল।ইতিপূর্বে ত্রাণ সহায়তাসহ সেবামুলক বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করে সাধারণ মানুষের আপনজনে পরিণত হয়েছেন তিনি।

 

শেয়ার করুনঃ

Leave a Reply