বাংলাদেশ, রবিবার, ১২ জুলাই, ২০২০, ২৮ আষাঢ়, ১৪২৭

রাজধানীতে গরীব, অসহায় এবং প্রতিবন্ধী কয়েক শত পরিবারকে খাবার সহায়তা দিয়েছে বিপিএ

বর্তমানে করোনা ভাইরাস পরিস্থিতিতে দৈনন্দিন খেটে খাওয়া গরীবঅসহায়, প্রতিবন্ধী ক্ষুধার্ত মানুষদের মাঝে আজ ৩১ মার্চ মঙ্গলবার ঢাকার হাতির ঝিল, দক্ষিন বাড্ডা, মগবাজার আমবাগান বস্তি এলাকায় প্রায় কয়েক শতাধিক পরিবারকে বিনামূল্যে খাবার চাল, ডাল, পেয়াজ, আলু, তেল, সাবান) সহায়তা প্রদান কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ ফিজিক্যাল থেরাপি অ্যাসোসিয়েশান (বিপিএ)। বিপিএ র এই কার্যক্রমে সহায়তা প্রদান করছে হাভাল বাংলাদেশ ও এভারগ্রিন ঝুম বাংলাদেশ ।

এই কার্যক্রমে উপস্থিত ছিলেন বিপিএ সভাপতি ডাঃ দলিলুর রহমান, সাধারণ সম্পাদক ডাঃ ফরিদ উদ্দিন, ঝুম বাংলাদেশ এর প্রধান নির্বাহী এস টি শাহিন প্রধান এবং অন্যান্য স্বেচ্ছাসেবক/সেবীরা ।  এই সময় বিপিএ সভাপতি ডাঃ দলিলুর রহমান বলেন, পূর্ব থেকে সংশ্লিষ্ট পরিবারগুলোর তথ্য (নাম, মোবাইল নম্বর) নিয়ে আজকে সুশৃঙ্খলভাবে গরীব, অসহায় ও প্রতিবন্দিদের মাঝে খাবার সহায়তা করার চেষ্টা করেছি । তিনি আরও বলেন, বস্তি এলাকায় খেটে খাওয়া অসংখ্য মানুষ ও তাদের পরিবার বিশেষ করে শিশুরা ভীষণভাবে খাবার এর কষ্টে আছে, তাদেরকে সহায়তা করার জন্য সমাজের বিত্তবান ও সামর্থ্যবান মানুষদের অবশ্যই এগিয়ে আসতে হবে ।  বিপিএ সাধারণ সম্পাদক ডাঃ ফরিদ উদ্দিন বলেন, আজকে শুরু হওয়া এই কার্যক্রম সকলের সহযোগিতায় অব্যাহত থাকবে ।

উক্ত কার্যক্রমে অন্যতম সহায়তা প্রদানকারী হাভাল বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা আজহারুল ইসলাম বলেন, করোনা ভাইরাস জনিত কারণে দৈনন্দিন খেটে খাওয়া গরীবঅসহায় ক্ষুধার্ত মানুষসহ সকল ধরনের মানবিক কাজে সহায়তা প্রদান অব্যাহত রাখবো । তিনি বলেন, যার যত ক্ষুদ্র সামর্থ্য থাকুকনা কেন, তা নিয়ে সকলে যদি অসহায়দের মাঝে সহায়তা প্রদান করে, তাহলে  পরিবর্তন আসবে এবং অসহায় ও গরীব শিশুদের মুখে হাসি ফুটবে ।    

 

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply