বাংলাদেশ, সোমবার, ৩০শে মার্চ, ২০২০ ইং, ১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

চট্টগ্রাম বন্দর নিমতলা এলাকা থেকে র‌্যাবের অভিযানে ৬,৭৪০ইয়াবা সহ ২ জন আটক

চট্টগ্রাম র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে বন্দর নিমতলা বিশ্বরোড এলাকায় ২৪ মার্চ ভোররাত্র ৪.২০ মিনেটের সময় র‌্যাব-৭ এর অভিযানে অলংকারগামী রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করে ১। মোঃ বাছের (২৭), পিতা- মোঃ দিলবর ২। মোঃ শাফায়েত (২৮), পিতা- মৃত শাহজাহান, উভয় গ্রাম- দাইমুল্ল্যা, থানা- শিবগঞ্জ, জেলা- বগুড়া’দেরকে আটক করে।
পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো ও সনাক্ত মতে ট্রাকটি (বগুড়া মেট্টো-ট-১১-২৪১৭) তল্লাশী করে ট্রাকের ড্রাইভিং সিটের নিচে সুকৌশালে লুকানো অবস্থায় ৬,৭৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয় এবং ট্রাকটি জব্দ করা হয়।
অলংকারগামী একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ট্রাকে থাকা মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গাড়িটিকে রাস্তার পাশে থামিয়ে গাড়ি থেকে নেমে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে অভিনব কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৩৩ লক্ষ ৭০ হাজার টাকা এবং জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা।

ধৃতব্যক্তি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম নগরীর বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের মিডিয়া অফিসার মাহামুদুল হাসান সংবাদ মাধ্যম কে এক প্রেস বার্তায় মঙ্গলবার বিকেলে জানিয়েছেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply