২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৯:০৪/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৯:০৪ পূর্বাহ্ণ

সাংবাদিকদের নিয়ে আতঙ্কিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

     

   ভয়াবহ প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত সাংবাদিকরা ইচ্ছাকৃতভাবে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শরীরে ভাইরাসটির সংক্রমণ ঘটাতে চায়। আর এই শঙ্কা ও অভিযোগে খুবই আতঙ্কিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। হোয়াইট হাউজের এক কর্মীর বরাত দিয়ে  ব্রিটিশ সংবাদমাধ্যম দ্যা ডেইলি স্টার এই খবর জানিয়েছেন ।

ওই দ্যা ডেইলি স্টারের প্রতিবেদনে বলা হয়, করোনা ভাইরাস নিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রকাশ্যে শঙ্কিত না হলেও ভেতরে ভেতরে সে খুবই আতঙ্কিত। এজন্য হোয়াইট হাউজে করোনা শনাক্তে সকল ব্যবস্থা রাখার নির্দেশ দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ।এ ছাড়া যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় চিন্তিত রয়েছেন ট্রাম্প। ইতিমধ্যে ফ্রান্সের সংস্কৃতিমন্ত্রী ফ্রঁক রিয়েস্তা এই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।তার দেহে ভাইরাসটির সংক্রমণ ধরা পড়ার পর থেকে তিনি নিজেকে গৃহবন্দি করে রেখেছেন বলে মন্ত্রণালয়টি জানিয়েছে। এই ভয়াবহ ভাইরাসের  প্রভাবে দেশটির অর্থনীতি নিয়ে শঙ্কায় রয়েছেন তিনি।

অন্য একটি সূত্র জানায়, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনা ভাইরাস নিয়ে শঙ্কা থাকলেও নির্বাচনী প্রচারণা বন্ধ রাখবেন না।

জানা গেছে, ভয়াবহ প্রাণঘাতী  এই ভাইরাসটিতে যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন  ৭০০ জন আর এখন পর্যন্ত ২৬ জন নিহত হয়েছেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply