২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ভোর ৫:০১/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৫:০১ পূর্বাহ্ণ

আলীকদমে দুর্যোগ সহনীয় গৃহ হস্তান্তর ও গাভি বিতরণ করলেন পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এম.পি

dav

     

 

আলীকদম(বান্দরবান)প্রতিনিধি

বান্দরবানে আলীকদম উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের টি আর/কাবিটা বিশেষ প্রকল্পের আওতায় গৃহহীনদের জন্য দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ প্রকল্পের নির্মিত বাসগৃহ হস্তান্তর করে গৃহে প্রবেশ করলেন পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি।

আজ শনিবার ৭মার্চ আলীকদম উপজেলার ১নং আলীকদম সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে এই গৃহ হস্তান্তর করা হয়।
এ ছাড়াও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উন্নয়ন সহায়তা প্রকল্পের আওতায় উপজেলার ৩নং নয়াপাড়া ইউনিয়নে ইউনিয়ন পরিষদ বায়তুল মাহমুদ মসজিদ ও বৌদ্ধবিহার নির্মানের ভিত্তিপ্রস্তরও স্থাপন করেন তিনি।
পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এই সময় বলেন- মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে আমাদের ঐক্য হতে হবে, উন্নয়নের অগ্রযাত্রার পথে বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হবে।
এরপরে আলীকদম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পার্বত্য চট্টগ্রামের প্রত্যন্ত অঞ্চলের অস্বচ্ছল ও প্রান্তিক পরিবারের নারী উন্নয়নে গাভী পালন শীর্ষক প্রকল্পের ২০১৯-২০২০ অর্থ বছরে নির্বাচিত উপকারভোগীদের মাঝে গাভী বিতরণ করা হয়।এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক দাউদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার বান্দরবানসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও  শ্রমিক লীগের বিপুল নেতাকর্মীরা।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply