২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১:১৬/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ১:১৬ পূর্বাহ্ণ

শান্তিপূর্ণ সমৃদ্ধ মেগাসিটি গড়তে কাজ করাই আমার লক্ষ্য- রেজাউল করিম চৌধুরী

     

চট্টগ্রাম সিটি মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী নগরীর মেহেদীবাগ সিডিএ জামে মসজিদে জুমার নামাজ, নাছিরাবাদ শাহী জামে মসজিদে এশার নামাজ আদায় করার পর শুলকবহর মাদ্রাসায় খতমে কোরান ও খতমে বোকারীর দোয়া ও মুনাজাতে অংশ নেন। এ সময় তিনি মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে বলেন, ইসলাম হল শান্তির ধর্ম। আমাদের বহরদার পরিবারের পূর্বপূরুষেরা ছিলেন চট্টগ্রামে শান্তির ধর্ম ইসলাম প্রচারকদের অন্যতম। সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ব্যাভিচার, বিশৃঙ্খলা, অরাজকতাকারীরা ইসলামের পরিপন্থী।
এসময় তিনি আরো বলেন, সততার পরীক্ষায় উত্তীর্ণ হয়েই আমি চট্টগ্রামবাসীর সেবক হতে চেয়েছি। আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমার দল আমাকে মনোনয়ন দিয়েছেন। আপনাদের দোয়া, সমর্থন ও মূল্যবান ভোট নিয়ে মেয়র নির্বাচিত হয়ে আমার লক্ষ্য হবে। শান্তির ধর্মের ধারক, বাহক ও প্রচারক পরিবারের সন্তান হিসেবে আমার লক্ষ্য থাকবে চট্টগ্রামকে একটি সম্প্রীতি ও ভাতৃত্ববোধে জাগ্রত শান্তিপূর্ণ সমৃদ্ধ মেগাসিটির পথে এগিয়ে নিতে কাজ করা।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য, সাবেক কমিশনার আহমদুর রহমান সিদ্দিকী, বাগমনিরাম ওয়ার্ডের কাউন্সিলর গিয়াস উদ্দিন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম. আর আজিম, শুলকবহর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. শেখ সরওয়ার্দী, সাবেক সাধারন সম্পাদক শাহজাহান সূফী, আওয়ামীলীগ নেতা আব্বাস উদ্দিন ও আবুল হাসেম প্রমূখ নেতৃবৃন্দ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply