২৮ মার্চ ২০২৪ / ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / বিকাল ৩:৩৬/ বৃহস্পতিবার
মার্চ ২৮, ২০২৪ ৩:৩৬ অপরাহ্ণ

শার্শায় পৃথক অভিযানে ৪৫০ বোতল ফেন্সিডিল ১৫ কেজি গাঁজা উদ্ধার আটক ২

     

এম ওসমান, বেনাপোল 
যশোরের শার্শায় পৃথকভাবে অভিযান চালিয়ে ৪৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ সময় বেনাপোল পোড়াবাড়ি গ্রামের হোসেন আলীর ছেলে মাদক ব্যবসায়ী রুহুল আমিন (৩৫) ও যশোর কোতয়ালি থানার চাঁচড়া হঠাৎপাড়া গ্রামের মৃত: আব্দুস ছাত্তারের ছেলে মাদক ব্যবসায়ী হাফিজুর রহমান (৩০) কে আটক করা হয়।
পুলিশ জানায়, যশোর জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় ও নাভারণ “খ” সার্কেল এএসপি জুয়েল ইমরানের সহযোগিতায় মাদক চোরাচালান প্রতিরোধে গোপন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার ভোর ৫ টায় শার্শা উপজেলার কামারবাড়ী মোড় পাকা রাস্তার উপর থেকে সন্দেহজনক একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্টো ট-১৬-৬৯২৫) আটক করা হয়। এ সময় কাভার্ডভ্যান থেকে একজন দৌঁড়ে পালিয়ে গেলেও রুহুলকে আটক করতে সক্ষম হয়। পরে তার দেওয়া তথ্য মতে কাভার্ডভ্যানের কন্টিনারের ভিতর থেকে ৪৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।
অন্যদিকে ভোর সাড়ে ৫ টায় উপজেলার লক্ষণপুর ইউনিয়নের শুড়া গ্রামস্থ দিলীপ পালের বাড়ির উত্তর পাশের পাকা রাস্তার উপর হতে একটি নসিমন আটক করে গোড়পাড়া ফাঁড়ি পুলিশ। নসিমনে থাকা মাদক ব্যবসায়ী হাফিজুরের তথ্যমতে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
 শার্শা অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান পৃথক অভিযানে ৪৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজাসহ দু’মাদক ব্যবসায়িকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীদের নামে মাদক আইনে মামলা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।
শেয়ার করুনঃ

Leave a Reply