১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:৪৮/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৬:৪৮ পূর্বাহ্ণ

আওয়ামীলীগ নেতা হত্যার প্রতিবাদে আলীকদমে অঙ্গ সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল

     

 

প্রশান্ত দে,আলীকদম, বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের সদর উপজেলার জামছড়ি ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বা চ নু মার্মা কে নৃশংস হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আলীকদম উপজেলার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আজ বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল ৪ ঘটিকায় উপজেলা অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি আলীকদম বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে প্রেস ক্লাবে এসে মিলিত হয়।

আলীকদম উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের মো: সোহেল এর সঞ্চালনায় উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মংচিথুয়াই মার্মা এর সভাপত্বিতে বক্তব্য রাখেন আলীকদম উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাত্তুল বড়ুয়া,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শুভ র›জন বড়ুয়া, যুবলীগের সভাপতি আনোয়ার জিয়াদ চৌধুরি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: শফিউল আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি সৌরভ পাল ডালিম, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামসু।

এ সময় আরো উপস্হিত ছিলেন , ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়নের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক প্রশান্ত দে,স্বেচ্ছা  সেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন মাহামুদ এনাম সহ প্রমুখ উপস্হিত ছিলেন।

এ সময় বক্তারা ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

প্রসঙ্গত, গত শনিবার (২২ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭টায় অস্ত্রসহ ৮ থেকে ১০জন একদল সশস্ত্র পাহাড়ী সন্ত্রাসী রাজবিলার জামছড়ির মুখ পাড়ার একটি দোকানে এসে এলোপাথারি গুলি চালায়। এসময় ঘটনা¯’লেই আওয়ামীলীগ নেতা বাচনু মারা যায়। আহত হয় আরো ৫জন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply