বাংলাদেশ, রবিবার, ৫ই এপ্রিল, ২০২০ ইং, ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

শারজাহে আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশনের উদ্যোগে সংবর্ধনা ও মতবিনিময় সভা

মুহাম্মদ হারুনুর রশীদ, আরব আমিরাত

সম্প্রতি  আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশন, আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আরব আমিরাতের শারজাহ আবু শাগারা এলাকার মাম রেস্টুরেন্টের হল রুমে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রাত ৯ টায় সভা শুরু হয়ে রাত ১২ টায় এই সভা সমাপ্ত হয়।

আইয়ুব আলী অলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরব আমিরাতের বিভিন্ন এলাকা থেকে সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এবং শুভাকাঙ্ক্ষীরা যোগদান করেন। সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ সালাহউদ্দীন চৌধুরীর সঞ্চালনায় সভায় পবিত্র কুরআন তেলোয়াত করেন হাফেজ মুহাম্মদ রমিজ।

এতে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ এম এ মালেক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশনের উপদেষ্টা ব্যাংকার নূর মুহাম্মদ, মুহাম্মদ ইদ্রীস এবং দুবাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যবসায়ী এনামুল হক চৌধুরী । এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন : মুহাম্মদ ইব্রাহীম , ইদ্রিস হুমায়ুন, রায়হান ইসলাম সবুজ, মুহাম্মদ সালেহ, মুহাম্মদ নাসির, এয়ার মুহাম্মদ, সেলিম, আব্দুল কুদ্দুস, ফরিদ রেজা সাগর, মুহাম্মদ ইলিয়াস , হাজী বাদশা মিয়া, এনামুল হক প্রমুখ। সভাপতির সমাপনী বক্তব্যের পর দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন আখতারুজ্জামান চৌধুরী বাবু যুব পরিষদের আহ্বায়ক হাফেজ মুহাম্মাদ আবুল কালাম।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply