২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / রাত ১২:২৯/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ১২:২৯ পূর্বাহ্ণ

ফটিকছড়ি রোসাংগিরীতে অভিযানে রিভলবার , শুটারগান ৬ রাউন্ড গুলিসহ ২৩ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭

     

 

ফটিকছড়ি প্রতিনিধি
চট্টগ্রাম র‌্যাব-৭, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন রোসাংগিরীস্থ ফারুক চেয়ারম্যান ঘাটা (দরবার রোড) সিফাত ফার্নিচার গার্ডেন দোকানের সামনে পাকা রাস্তার উপর কতিপয় সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী অস্ত্র কেনা বেচার উদ্দেশ্যে অবস্থান করছে।

তথ্যের ভিত্তিতে ১৭ ফেব্রুয়ারি রাত্র সময় র‌্যাব-৭ এর একটি চৌকষ আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী ১। মোঃ জাফর @ ট্যাক্সি জাফর (৪০), পিতা- মৃত আব্দুর শুকুর, গ্রাম- উত্তর রোসাংগিরী (কাবিলার বাড়ি), থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম, ২। মোঃ লোকমান (৩৬), পিতা- মোঃ আলম, গ্রাম- প্রেমপুর (কাশেম বাপের বাড়ি), পোস্ট- ক্ষিরাম, থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম এবং ৩। মোঃ মোজাহার (৩৪), পিতা- মৃত ইউনুস, গ্রাম- উত্তর রোসাংগিরী (ফরিদ মাষ্টারের বাড়ি), থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম’দেরকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেহ তল্লাশী করে ১ টি রিভলবার, ১ টি ওয়ানশুটারগান, ৬ রাউন্ড গুলি এবং০২ রাউন্ডখালি খোসা উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে আরো ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে। উলে­খ্য যে, ১ নং আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় ২ টি হত্যাসহ (১ টি তে সাজা প্রাপ্ত) মোট ৩ টি মামলা এবং ২ নং আসামীর বিরুদ্ধে ১ টি অপহরণ মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুনঃ

Leave a Reply