বাংলাদেশ, সোমবার, ৩০শে মার্চ, ২০২০ ইং, ১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

বিশ্ববিদ্যালয় কোচিং ICON PLUS এর যাত্রা শুরু

২০২০ সালের এইচ.এস.সি পরীক্ষা আর মাত্র কদিন পরেই। এরপরই শিক্ষার্থীরা ঝাপিয়ে পড়বে বিশ্ববিদ্যালয় ভর্তিযুদ্ধে।ভর্তিযুদ্ধে সফলতা লাভের মূল সূত্র হচ্ছে সঠিক গাইডলাইন ও ভালো মানের কোচিং সেন্টার। চট্টগ্রাম জেলা থেকে প্রতিবছরই বিপুল সংখ্যাক শিক্ষার্থী ভর্তিযুদ্ধে অবতীর্ন হয়।

কিন্তু চট্টগ্রামের শিক্ষার্থীদের জন্য ভালো মানের কোচিং সেন্টারের অভাব বর্তমানে প্রকট আকার ধারণ করেছে। বিশেষ করে ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগের শিক্ষার্থীদের জন্য ভালো মানের কোনো কোচিং সেন্টার নেই বললেই চলে। আর এ অভাবটি পূরনের জন্য এগিয়ে এসেছে ঢাকা ভিক্তিক সুনামধন্য কোচিং সেন্টার ICON PLUS । নগরীর জিইসি মোড়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে ICON PLUS চট্টগ্রাম শাখা।

 

এ ব্যাপারে কথা হয় ICON PLUS চট্টগ্রাম শাখার ব্যবস্থাপনা পরিচালক ( NC institute, Capstone education এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অধিভুক্ত ইউনিভার্সিটি কলেজ CIFT এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ ) জাহিদ স্যারের সাথে।

তিনি জানান, ICON PLUS চট্টগ্রাম শাখায় ক্লাস নিবেন শুধুমাত্র ঢাকা মেডিকেল , ঢাকা বিশ্ববিদ্যালয় বুয়েট এর সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা। সকল শিক্ষক আসবেন ঢাকা হতে।

 

তিনি আরো জানান,চট্টগ্রামের শিক্ষার্থীদের সর্বাধিক ক্লাস,পরীক্ষা এবং কাউন্সেলিংয়ের মাধ্যমে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় সফলতা এনে দিতে ICON PLUS চট্টগ্রাম শাখা বদ্ধপরিকর। *ক,খ,গ,ঘ ইউনিটে ভর্তি চলছে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply