বাংলাদেশ, রবিবার, ৫ই এপ্রিল, ২০২০ ইং, ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

চট্টগ্রাম সাংস্কৃতিক ঐক্যজোটের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত

আহবায়ক-সৈয়দ মোস্তফা আলম মাসুম
চট্টগ্রাম সাংস্কৃতিক ঐক্যজোটের এক জরুরী সভা আজ বিকাল ৫ ঘটিকায় সংগঠনের নাসিরাবাদস্থ কার্যালয়ে সংগঠনের চেয়ারম্যান সৈয়দ মোস্তফা আলম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে আগামী ১৮ এপ্রিল রোজ শনিবার সংগঠনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী এবং সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৫১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। প্রস্তুতি কমিটির আহবায়ক মনোনীত হয় সৈয়দ মোস্তফা আলম মাসুম। সদস্যবৃন্দ যথাক্রমে মো: সাইফুল আলম, আনিসুজ্জামান সাইমন, বেলায়েত হোসেন, এম.এইচ আলী, মো: এমদাদুল ইসলাম রুবেল, মো: দেলোয়ার হোসেন, মো: ইসকান্দর মির্জা, ইমতিয়াজ হোসেন, রুবিনা আক্তার, আফরোজা ফেরদৌস, শামসুন্নাহার, সর্মিষ্টা চৌধুরী, গীতাঞ্জলি রায়, স্বপ্না বড়–য়া, ইমন চৌধুরী, নয়ন তালুকদার, কে.এস মং, দীপালি মার্মা, শামসুল আলম, আরেফিন সিদ্দিকী, মিসকাত আবেদীন, মো: আলী, মো: জয়নাল উদ্দিন, মো: ইফতেখার হোসেন, মো: আনোয়ার হোসেন, মো: হারুনুর রশিদ, মো: শাহ আলম, মো: রফিকুল আলম, শামছুদৌহা তালুকদার, চৌধুরী মো: তানভীর, আরাফাতুল ইসলাম রনি প্রমুখ।

অনুষ্ঠান উপলক্ষে বিভিন্ন উপ-কমিটি যথাক্রমে অভ্যর্থনা উপ-কমিটি, সাংস্কৃতিক উপ-কমিটি, অর্থ উপ-কমিটি, প্রকাশনা উপ-কমিটি, শৃঙ্খলা উপ-কমিটি, ব্যবস্থাপনা উপ-কমিটি গঠন করা হয়। বিভিন্ন প্রতিযোগিতা আয়োজনের মধ্যে “ক” বিভাগ ৩য় শ্রেণি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত চিত্রাংকন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গান ও ছড়া গান। “খ” বিভাগ ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি পর্যন্ত চিত্রাংকন প্রতিযোগিতা, দেশাত্মবোধক গান, কবিতা আবৃত্তি। “গ” বিভাগ ৯ম থেকে ১০ শ্রেণি পর্যন্ত নজরুল সংগীত, রবীন্দ্র সংগীত, রচনা প্রতিযোগিতা। “ঘ” বিভাগ একাদশ ও দ্বাদশ শ্রেণি পর্যন্ত উপস্থিত বক্তব্য, উপস্থিত অভিনয় এবং আধুনিক গান। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আগামী ৩ মার্চ হইতে ১২ মার্চ পর্যন্ত শিক্ষা-প্রতিষ্ঠানগুলোর মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণের ব্যবস্থা রয়েছে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply