বাংলাদেশ, রবিবার, ১২ জুলাই, ২০২০, ২৮ আষাঢ়, ১৪২৭

শারজাহে আল্লামা আহমদ হাসান (রহঃ) ফাউন্ডেশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

 মুহাম্মদ হারুনুর রশীদ, আরব আমিরাত

৬ ফেব্রুয়ারী শারজাহ আল ওয়াহদা এলাকার বাংলাদেশী রেস্টুরেন্ট সালাম আমিরীর হল রুমে নব গঠিত ‘আল্লামা আহমদ হাসান (রহঃ) ফাউন্ডেশন, সংযুক্ত আরব আমিরাত- এর পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।রাত ৯ টায় সভা শুরু হয়ে রাত ১২ টায় এই সভা সমাপ্ত হয়।

হাফেজ মুহাম্মাদ আবুল কালামের সভাপতিত্বে এবং মুহাম্মদ কামালের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা মুহাম্মদ জামাল উদ্দীন। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন :হাফেজ মুহাম্মদ নূর হোসাইন, হাফেজ মুহাম্মদ জামাল,এফ এম শাহেদ মমতাজ চৌধুরী, মুহাম্মদ কফিল উদ্দীন, মুহাম্মদ ইয়াকুব, হাফেজ মুহাম্মাদ ইয়াসিন, মুহাম্মদ সৈয়দ, মুহাম্মদ আবদুল্লাহ, মুহাম্মদ হারুনুর রশীদ, মুহাম্মদ আজিজুল ইসলাম, মুহাম্মদ ফারুক প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আনোয়ারা উপজেলার উজ্জ্বল নক্ষত্র, চুন্নাপাড়া মুনিরুল ইসলাম সিনিয়র মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আল্লামা শাহ সুফি আহমদ হাসান (রহঃ) শুধু একজন ব্যক্তির নাম নয়, তিনি পরিপূর্ণ একটি প্রতিষ্ঠানের পরিণত হয়েছিলেন। তিনি ছিলেন আমাদের আলোর দিশারী,চেতনা আর ভালোবাসার বাতিঘর।তাই তাঁর নামে গঠিত ফাউন্ডেশনের মাধ্যমে তাঁর জীবনদর্শনের আলোকে সুন্দর ও আলোকিত সমাজ বিনির্মানে প্রবাসীদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। সভায় আগামী ১২ মার্চ সংগঠনটির পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply