বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

চট্টগ্রাম বন্দরের রাজস্ব দিয়ে দেশ বাঁচলেও চট্টগ্রামকে কে বাঁচাবে -ডা. শাহাদাত হোসেন

 

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, চট্টগ্রাম বন্দরের রাজস্ব দিয়ে দেশ বাঁচলেও চট্টগ্রামকে কে বাঁচাবে? চট্টগ্রাম বন্দরের রাজস্ব দিয়ে সারা দেশের উন্নয়ন হয় কিন্তু বন্দরের পোর্ট কানেকটিং রোড এর উন্নয়ন হয় না। দীর্ঘ চার-পাঁচ বছর ধরেই এই রোডের বেহাল দশায় সাধারণ জনগণের ভোগান্তির সীমা নেই । রাস্তাঘাট সংস্কার না হওয়ার কারণে প্রতিনিয়ত দুর্ঘটনার সম্মুখীন হচ্ছে এলাকাবাসী।

তিনি আজ বিকালে কারাবন্দি নেতাদের দেখতে ৩৬ নং গোসাইলডাঙ্গার নিমতলা এলাকায় গেলে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন। এ ছাড়া তিনি কারাবন্দি বিএনপি যুবদল, ছাত্রদল নেতাকর্মীদের পরিবারের সাথে দেখা করেন এবং তাদের জামিন প্রক্রিয়ার বিষয়ে আইনগত সহায়তার আশ্বাস প্রদান করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব এমএ আজিজ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ সাধারন সম্পাদক শামসুল আলম, বন্দর থানা বিএনপির সভাপতি হাজী হানিফ সওদাগর, সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহিদুল হাসান,নগর বিএনপি’র সহ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো: শাহীন, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আরিফ মেহেদী, বিএনপি নেতা মোঃ হারুন, এম এ সবুর, মোহাম্মদ মুসা, মোহাম্মদ ওসমান, মোহাম্মদ সেলিম, নাসির মোহাম্মদ, আক্তার সৈয়দ, ৩৬ নংওয়ার্ড বিএনপির সভাপতি হুমায়ুন কবির রাসেল, সাধারণ সম্পাদক আবু সাঈদ হারুন, ৩৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ফারুক আহমেদ প্রমুখ।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply