বাংলাদেশ, শনিবার, ৪ঠা এপ্রিল, ২০২০ ইং, ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

পূজা উদযাপন পরিষদ গাজীপুর মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 

গাজীপুর জেলা প্রতিনিধি

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গাজীপুর মহানগর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন-২০২০ অুনষ্ঠিত হয়েছে।

২৫ জানুয়ারি শনিবার সকালে গাজীপুর টাউনের শ্রী শ্রী ইন্দ্রেশ্বর শিব মন্দির মহাশ্মশান অঙ্গনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় অতিথি ও স্থানীয় নেতারা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব এ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম।

প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জি।

পূজা উদযাপন পরিষদ গাজীপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক অরুন কুমার সাহার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন পূজা উদযাপন পরিষদ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বাবু দিপক কুমার পাল দিপু, পূজা উদযাপন পরিষদ ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বাবু সাগর হালদার, জয়দেবপুর কৃপাময়ী কালী মন্দির পরিচালনা পরিষদ সভাপতি বাবু নিখিল চন্দ্র দাস, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ গাজীপুর মহানগর শাখার সভাপতি বাবু জীবন কুমার মল্লিক, পূজা উদযাপন পরিষদ গাজীপুর জেলা শাখার সভাপতি এডভোকেট ঠাকুর দাস মন্ডল, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, জয়দেবপুর কৃপাময়ী কালী মন্দির পরিচালনা পরিষদ সাধারণ সম্পাদক ও বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ গাজীপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক সঞ্জিব কুমার মল্লিক বাবু, গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ প্রণয় ভূষন দাস, জয়দেবপুর বাজার শ্রী শ্রী রক্ষাকালী ও লোকনাথ আশ্রম পরিচালনা পরিষদ সভাপতি বাবু শান্তি গোপাল সাহা প্রমখ।

স্বাগত বক্তব্য রাখেন, পূজা উদযাপন পরিষদ গাজীপুর মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি নারায়ন কুমার দাস।

সম্মেলনে প্রধান অতিথি গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব এ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম বলেন, আমাদের এই নগরে যতগুলা মন্দির আছে এবং ধর্মীয় প্রতিষ্ঠান আছে আপনাদের কমিটির সাথে আলোচনা করে কমিটি করবেন যাতে আপনাদের ভবিষ্যত যেন ভাল হয়। আপনারা মিলেমিশে থাকবেন। আপনাদের প্রতি শুভেচ্ছা রইল।

প্রধান বক্তা নির্মল চ্যাটার্জি বলেন, বর্তমান সরকার সনাতন ধর্মাবলম্বীদের মূল্যায়ন করে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদ দিয়েছে। তাই আমাদেরও দেশ ও দশের জন্য বেশি বেশি করে কাজ করতে হবে।

পূজা উদযাপন পরিষদ গাজীপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক অরুন কুমার সাহা বলেন, যারা নেতা নির্বাচিত হবেন তাদের সব সময় অন্যদের পাশে থাকতে হবে। ঐক্য গড়ে তুলে সংগঠনকে শক্তিশালী করে তুলতে হবে।

সম্মেলনে গাজীপুর মহানগরের ৮ থানার নেতারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply