বাংলাদেশ, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বৈলতলীতে হিলফুল ফুযুল পাঠাগারের শিক্ষা উপকরণ পুরস্কার ও শিক্ষা সামগ্রী বিতরণ

চন্দনাইশের উপজেলার বৈলতলী হিলফুল ফুযুল পাঠাগারের ১৪বছর পূর্তি উপলক্ষ্যে বৈলতলী কমিউনিটি সেন্টারে ১৮ জানুয়ারি শনিবার সারাদিন ব্যাপী বিভিন্ন কর্মসুচী পালিত হয়। সকালে প্রথম অধিবেশনে কেরাত, হামদ, না’ত, ইসলামী সাংস্কৃতিক ও উৎসাহমূলক কুইজ প্রতিযোগিতা সম্পন্ন হয়। বিকেলে দ্বিতীয় অধিবেশনে প্রতিযোগিতার পুরস্কার এবং বিভিন্ন বিদ্যালয়ের গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে শিক্ষা সামগ্রী বিতরণ বিতরণ করা হয়। সর্বশেষে দোয়া মাহফিল সম্পন্ন হয়।
পাঠাগারের সহ-সভাপতি মো. সেলিমুর রশীদ ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন পাঠাগারের পরিচালক মোঃ খোরশেদুল আলম। বিশেষ অতিথি ছিলেন বিশেষ অতিথি ছিলেন মাওলানা আবুল কাশেম নুরী আদ-দায়েমী, সংগঠনের উপদেষ্টা কাজী মামুনুর রশীদ, মো. করিম উল্লাহ, মো. আব্দুস সবুর, মো. আব্দুর রশীদ, সহকারী পরিচালক মাওলানা মো. আবু তৈয়ব, হাফেজ মুহাম্মদ ফারুক, মো. হাসান, মো. লোকমান, মো. শহিদুল্লাহ ও মো. সাইফুদ্দীন মিন্টু। অনুষ্ঠানে সঞ্চালনা করেন সহকারী পরিচালক মো. এমাজ উদ্দীন চৌধুরী।
এ অনুষ্ঠানে দুইশত জন গরীব ও মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এছাড়াও এতে কেরাত, হামদ্ ও না’ত প্রতিযোগিতায় ৪৫ জন এবং কুইজ প্রতিযোগিতার ৩০ জন বিজয়ী কৃতী প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply