বাংলাদেশ, সোমবার, ১৭ই ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৪ঠা ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

কাফকোর দ্বি-বার্ষিক নির্বাচনে জসিম-খাইরুল প্যানেলের নিরঙ্কুশ জয়

চট্টগ্রামের রাঙ্গাদিয়ার কাফকো এমপ্লয়িজ ইউনিয়ন  এর কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনে  জসিম-খায়রুল প্যানেল নিরঙ্কুশভাবে জয়লাভ করেছেন।৯টি পদের মধ্যে কোষাধ্যক্ষ পদ ছাড়া বাকি ৮টি পদে এই প্যানেল জয়ী হয়।

১৯ জানুয়ারি রবিবারে কাফকোর এ নির্বাচনে সভাপতি পদে তরুন প্রার্থী শ্রমিক নেতা মো:জসিম উদ্দিন বর্তমান সভাপতি এ এইচ এম ওসমান গনি রাসেলকে ১১ ভোটের ব্যবধানে পরাজিত করে।

জসিম-খাইরুল প্যানেলের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো:জসিম উদ্দিন (ছাতা) ১৪২ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সভাপতি পদে বর্তমান সভাপতি এ এইচ এম ওসমান গনি রাসেল (চেয়ার)পেয়েছেন ১৩১ভোট।সাধারণ সম্পাদক পদে-খাইরুল ইসলাম (আনারসস)১৫২ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওয়ায়েজ হোসেন ভুইয়া(দেওয়াল ঘড়ি) পেয়েছেন ১২২ভোট।

সহ সভাপতি পদে এ এস এম মনিরুজ্জামান (বই) পেয়েছেন ১৫৯ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সহ সভাপতি পদে মনিরুজ্জামান হোসেন (মই) পেয়েছেন ১০৭ভোট।সাংগঠনিক সম্পাদক পদে মো: মহসিন (তালা ছাবি) পেয়েছেন ১৫৫ ভোট তার নিকটতম প্রতিদ্বন্ধী শামসুল আলম (উড়ো জাহাজ) পেয়েছেন ১১৩ভোট।যুগ্ন সাধারণ সম্পাদক পদে তাহমিদুল এজাজ (আম) পেয়েছেন ১৭৩ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দীপক গোমেজ (গোলাপ ফুল) পেয়েছেন ৯৫ভোট।দপ্তর সম্পাদক পদে মো: মিনহাজ উদ্দিন (মোরগ) ১৪২ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: ইব্রাহিম (কবুতর) পেয়েছেন ১২৮ভোট।প্রচার সম্পাদক পদে দেলোয়ার হোসেন (মাইক) ১৪৫ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রনী বল (বাস গাড়ি) পেয়েছেন১২৫ভোট।ক্রিড়া সম্পাদক পদে জাকিরুল ইসলাম(ফুটবল) পেয়েছেন ১৫১ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিসবাহ উদ্দিন চৌধুরী(ক্রিকেট ব্যাট) পেয়েছেন ১১৯ ভোট। রাসেল-ওয়ায়েজ প্যানেল শুধুমাত্র ১টি পদ কোষাধ্যক্ষ পদে মনিরুল ইসলাম(বাঘ)১৪৪ভোট পেয়ে জয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জসিম-খাইরুল প্যানেলের আবু ছৈয়দ (হাতি) পেয়েছেন ১২১ভোট।

 

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply