২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১০:৩৬/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ১০:৩৬ অপরাহ্ণ

এ কে খান গেইটে ওয়েল ফুডের শো রুম উদ্বোধন

     

ওয়েল ফুড নাগরিক জীবনে এক অনন্য সংযোজনা নিয়ে একদিন যে যাত্রা শুরু করেছিল নাগরিক জীবন যাত্রার আজ তা অপরিহার্য অংগে পরিনত হয়েছে।আজ নগরীর এ কে খান গেইটে রানা ভবনে দেশের অন্যতম শিল্প পরিবার ওয়েল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ওয়েল ফুড এর নতুন শো রুমের উদ্বোধনকালে এসব কথা বলেন ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ আসিফ হাসান ও ওয়েল ফুডের পরিচালক হাসান একরামউল্লাহ চৌধুরী জাবেদ।
এ সময় উপস্থিত ক্রেতা সাধারণ ও শুভানুধ্যায়ীদের উদ্দেশ্যে বক্তব্যে তিনি আরো বলেন, রুচি, গুনগতমান ও স্বাস্থ্যকর খাদ্য হিসেবে ওয়েল ফুডের জনপ্রিয়তার কারণে চট্টগ্রাম, ঢাকা, সিলেটসহ দেশের বিভিন্ন জেলায় সীমিত শো রুম গুলোতে বহু দুর থেকে ক্রেতা সাধারণ খাদ্য নিতে আসেন। ওয়েল ফুড প্রিয় এসব ভোক্তাদের কাছে ওয়েল ফুডকে অধিকতর সহজলভ্য করার জন্য সারাদেশে নতুন নতুন শো রুম খোলার ধারাবাহিকতায় এ কে খান মোড়ের এই শো রুমটি কেবল স্থানীয় চাহিদাই নয়, উত্তরের সীতাকুন্ড, মীরসরাই উপজেলার যাত্রী সাধারণের চাহিদা পূরনে ভূমিকা রাখবে।
উদ্বোধনকালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আনোয়ারুল কিবরিয়া বাপ্পু, দোকানের স্বত্বাধিকারী মমতাজ মিয়া, অপারেশন ম্যানেজার শহীদুল আলম হেলাল, ম্যানেজার-এইচ.আর.এন্ড এডমিন মোহাম্মদ আলাউদ্দিন, এক্সিকিউটিব (ব্রান্ডিং এন্ড প্রমোশন) মোহাম্মদ আশিক উল্লাহ চৌধুরী প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply