১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৪:৪৫/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৪:৪৫ পূর্বাহ্ণ

লামায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা পালন

     

মো.কামরুজ্জামান, লামা
লামায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন হয়েছে। “মাদককে রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো” এই স্লোগান দিয়েই দিবসের কার্যক্রম শুরু হয়। লামা উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে ২ জানুয়ারী সকাল ১০ টায় র‌্যালি ও সাড়ে ১০টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমির সভাপতিত্বে সভায় মাদক নিয়ন্ত্রণে করণীয় নিয়ে আলোচনা করেন, উপজেলা শিক্ষা অফিসার তপন কুমার চৌধুরী, লামা প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রিয়দর্শী বড়ুয়া, ভাইস চেয়ারম্যান জাহেদ উদ্দিন, লামা থানা অফিসার ইনচার্জ আপ্পেলা রাজু নাহা, প্রেসক্লাব সেক্রেটারী মো.কামরুজ্জামান প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালানায় ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার মো: আলী হোসাইন।
অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেয়। বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে নৈতিক চরিত্রের উৎকর্ষতার বিকাশ ঘটাতে হবে। শিশু ও নারীর সতর্কতা ও দিকনির্দেশনায় পরিবার প্রধান মাদকাশক্ত মুক্ত হতে পারে। এই আশক্তির ফলে একজন মানুষ-একটি পরিবার যেমন ক্ষতিগ্রস্থ হয়, একইভাবে এর বিরুপ প্রভাব সমাজ-রাষ্ট্রেও বিস্তার লাভ করতে থাকে। সূতরাং ভবিষ্যৎ প্রজন্ম শিশুরা যেন এই ভয়াবহ প্রবনতা থেকে মুক্ত থাকে সিদিকে সকলকে সতর্ক থাকতে হবে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply