২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:৩৯/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ১২:৩৯ পূর্বাহ্ণ

বন্দরের মধ্যম হালিশহরে প্রয়াত শিল্পপতি জোবায়ের স্মরণে অসহায় -দু:স্থদের মাঝে সেহেরী, ইফতারী ও ঈদ বস্ত্র বিতরণ

     

 

নিজস্ব প্রতিনিধি

নগরীর বন্দর থানাধীন ৩৮নং ওয়ার্ড এলাকার প্রয়াত বিশিষ্ঠ শিল্পপতি জে বি গ্রুপের সাবেক চেয়ারম্যান জোবায়ের স্মরনে অসহায়, দু:স্থদের মাঝে সেহেরী, ইফতারী সামগ্রি ও ঈদ বস্ত্র বিতরণ করলেন বর্তমান চেয়ারম্যান শাকীরা নূর চৌধুরী।
২রা জুন শুক্রবার সকাল ১০টা থেকে এলাকার অসহায়, দু:স্থদের মাঝে এ সব সামগ্রি বিতরণ করা হয়। বিতরন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জে বি গ্রুপের বর্তমান চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবিকা মরহুম জোবায়ের এর সহধর্মীনী শাকিরা নূর চৌধুরী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মো: সাকী, কে এস সাইফুল্লাহ চৌধুরী, ফাহিম শাহরিয়ার, ফাহমিদা শাহরিয়ার, সুফিয়ান চৌধুরী, জানে আলম, আবুল কালাম, জুনায়েদ প্রমুখ।
সেহেরী, ইফতার ও ঈদ বস্ত্র বিতরণকালে শাকীরা নূর বলেন, দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো সকল বিত্তশালীদের নৈতিক দায়িত্ব। বিত্তশালী লোকেরা গরীব ও দু:স্থদের সাহায্যে এগিয়ে আসলে সমাজে দারিদ্রতা থাকবে না। তিনি বলেন ,সরকারের পাশাপাশি দেশের শিল্পপতিও বিত্তশালীদের ঐক্যবদ্ধভাবে অসহায় মানুষের পাশে দাঁড়াতে অনুরোধ জানান। তিনি এলাকায় অসহায় মানুষদের পবিত্র রমজানে কিছুটা হলেও দুঃখ লাঘব হবে বলে জানান।
এই কর্মসূচিতে প্রায় ১০০০পরিবারের মাঝে ছোলা, তৈল, ডাল, চাল, চিনি, সেমাই, চিড়া, গুড় এবং ঈদের নতুন শাড়ী, লুঙ্গিও থান কাপড় বিতরণ করেছেন বলে  জানা গেছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply