১৭ এপ্রিল ২০২৪ / ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৪:০৬/ বুধবার
এপ্রিল ১৭, ২০২৪ ৪:০৬ পূর্বাহ্ণ

রমজানে জেলা প্রশাসনের বাজার মনিটরিং অব্যাহত

     

 

হোসেন বাবলা

চট্টগ্রাম জেলা প্রশাসন ৩ জুন শনিবার রমজানে বাজার মনিটরিং কর্মসূচি হিসেবে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুস সামাদ শিকদারের নেতৃত্বে বহদ্দার হাট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময়ে কামাল স্টোরকে পণ্যের মূল্য, পরিমাণ, উৎপাদন তারিখ, মেয়াদ উত্তীর্ণের তারিখ, সর্বোচ্চ খুচরা মূল্য ইত্যাদি তথ্য উল্লেখ না করে চা মোড়কজাত করার অপরাধে দশ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও বিভিন্ন অপরাধে আরো সাতটি (০৭) প্রতিষ্ঠানকে মোট পনের হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের অপর একটি টিম চাকতাই এর জিলানী স্টোরকে মেয়াদ উত্তীর্ণ ঘি রাখার অপরাধে ত্রিশ হাজার টাকা এবং কাজীর দেউরি বাজারের নাসির এন্ড ব্রাদার্সকে তালিকায় ৮৪ টাকা লিখে ৯০ টাকায় ছোলা বিক্রির অপরাধে দশ হাজার টাকা জরিমানা করে। মূল্য তালিকা না থাকায় আরো চারটি প্রতিষ্ঠানকে দশ হাজার পাঁচশত টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মোরাদ আলী ও রঞ্জন চন্দ্র দে এ টিমের নেতৃত্ব প্রদান করেন।
এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট শান্তা রহমানের নেতৃত্বে কর্ণেল হাট বাজারে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত দুটি প্রতিষ্ঠানকে পাঁচ হাজার টাকা জরিমানা প্রদান করে। এ সময়ে পুলিশ ও ব্যাটালিয়ন আনসার বাহিনীর সদস্যরা আইন-শৃঙ্খলা রক্ষার মনিটরিং কাজে সহায়তা প্রদান করে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply