২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১২:৪৯/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ১২:৪৯ অপরাহ্ণ

আদালতের রায় মানতে সবাই বাধ্য-পরিকল্পনা মন্ত্রী

     

আল-হেলাল,সুনামগঞ্জ
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, খালেদা জিয়ার জামিন আদালতের বিষয়,আদালতেই জামিনের বিষয়টি ফয়সালা হবে। তার বিরুদ্ধে মামলা কেয়ার টেকার সরকার আমলে করা মামলায় রায় হয়েছে। আদালতের রায় মানতে সবাই বাধ্য। কিন্তু সিনিয়র আইনজীবীরা রায় মানি না, মানবো না বলে এজলাস এলাকায় মিছিল করে অরাজক অবস্থা সৃষ্টি করতে চায়, কোন সভ্য দেশে এ অরাজক অবস্থা চলতে পারেনা।আজ       বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে সুনামগঞ্জ চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর আয়োজনে মাসব্যাপী বানিজ্য মেলা’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ এমপি।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান, পৌর মেয়র নাদের বখত, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আবুল কালাম,সাবেক মেয়র নুরুল ইসলাম বজলু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জিয়াউল হক প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply