বাংলাদেশ, শনিবার, ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

আলীকদমে কিশোরী মা সমাবেশ অনুষ্ঠিত

 

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি
পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ লক্ষ্যে বান্দরবানে আলীকদম উপজেলায় কিশোরী মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ ডিসেম্বর) উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ আয়োজনে ও বেসরকারী উন্নয়ন সংস্থা গ্রীন হিল সূর্যের হাসি ক্লিনিক বাস্তবায়নের পান বাজারে গ্রীন হিল অফিস প্রাঙ্গনে এই সমাবেশ হয়।
“পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি, কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি” এ শ্লোগানকে প্রতিপাদ্য করে অনুষ্ঠিত মা সমাবেশের প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের সহকারী সচিব শাহ আলম মুকুল।
উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম সমভাপতিত্বের অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদ ইকবাল, বান্দরবান জেলার পরিবার পরিকল্পনা বিভাগে সহকারী পরিচালক এমরান হোসেন চৌধুরী, গ্রীন হিল সূর্যের হাসি ক্লিনিকের প্রকল্প পরিচালক সাইলুমং মার্মা, মেডিকেল অফিসার ডাঃ বেলাল উদ্দিন আহমেদ, আলীকদম প্রেস ক্লাবের সভাপতি মমতাজ উদ্দিন আহমদ প্রমুখ। এসময় উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ ও গ্রীন হিল সূর্যের হাসি ক্লিনিকের অন্যান্য স্টাফ উপস্থিত ছিলেন।
সভায় বক্তব্য শেষে কিশোরী ও মায়েদের মাঝে স্যানিটারি ন্যাপকিন, আয়রণ ফলিক এসিড ও গর্ভবতী মায়েদের ‘মায়ের ব্যাংক’ বিতরণ করা হয়।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply