২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১:১৭/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ১:১৭ অপরাহ্ণ

আন্দরকিল্লা ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরণকালে সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম মানব কল্যানই হচ্ছে আল্লহার নিয়ামতের হক আদায়ের উত্তম পথ

     

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন, দরিদ্র জনগোষ্ঠীদের মাঝে বিত্তবানেরা একটু একটু করে সহযোগিতা নিয়ে পাশে দাঁড়ালে বৈষম্য দুর হয়ে একটি সাম্য ও সমতার সমাজ প্রতিষ্ঠিত হয়ে পারষ্পরিক দুরত্ব ও দারিদ্রতা ঘোচার পথ সুগম হবে। পবিত্র এ মাসে মুসলিম দুনিয়ার সকলেই সিয়াম ও সাধনার মাধ্যমে নিজেদের পরিশুদ্ধ জীবন গঠনে ব্রতী হয়। মানব কল্যানই হচ্ছে আল্লহার নিয়ামতের হক আদায়ের উত্তম পথ। এই হক আদায়ের জন্য আমি রাজনীতি করি এবং এই হক আদায়ের জন্যই আমার মা-বাবার নামে মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশন গঠন করেছি।
ওয়েল গ্র“পের পরিচালনাধীন দাতব্য ও সেবামূলক প্রতিষ্ঠান মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশন উদ্যাগে প্রতি বছরের ন্যায় এই বছরও রমজান মাসজুড়ে নগরীর ৪১টি ওয়ার্ডে গরীব রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় গতকাল আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সহযোগিতায় ইফতার সামগ্রী বিতরণ পূর্বে সমবেতদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে উপরোক্ত কথাগুলো বলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবদুচ ছালাম।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সিডিএ বোর্ড সদস্য কে বি এম শাহজাহান, ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি ইকবাল হাসান, ফয়েজ উল্লাহ, মঞ্জুর হোসেন, সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন, নগর স্বেচ্ছাসেবকলীগ নেতা মোজাম্মেল হক মানিক, স্বেচ্ছাসেবকলীগ সদস্য অপু দাশ, মো. রাসেল, ইমরান হোসেন জুয়েল প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply