বাংলাদেশ, রবিবার, ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি বাকলিয়া উপ-শাখা কমিটি গঠিত

নকল, ভেজাল ঔষধ প্রতিরোধ ও বাকলিয়া উপ-শাখা বি.সি.ডি.এস এর কমিটি গঠনকল্পে এক আলোচনা সভা সম্প্রতি রাহাত্তারপুলস্থ মেডিকেল স্কয়ার এ বেলা ১২ টায় অনুষ্ঠিত হয়। বি.সি.ডি.এস বাকলিয়া উপ-শাখার আহবায়ক মোহাম্মদ ইউনুছের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের ঔষধ তত্তাবধায়ক মো. কামরুল হাসান। প্রধান আলোচক ছিলেন বি.সি.ডি.এস কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম জেলার সভাপতি সমীর কান্তি সিকদার। আলোচক যথাক্রমে কেন্দ্রীয় পরিচালক ও চট্টগ্রাম জেলার সহ-সভাপতি লায়ন আশীষ কুমার ভট্টাচার্য্য ও জেলার সিনিয়র সদস্য আলহাজ্ব মো. জাকির হোসেন।

বাবু বিবরন কান্তি দাশের সঞ্চালনায় মডের মেডিসিন সপ মালিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মো. নুরুল আবছার মেম্বার, মো. হামিদ উল্লাহ, মাহমুদুর রহমান মান্না, টিংকু তালুকদার, এস.এম নাজমুল হক, সেকান্দর মানিক, উত্তম কুমার শীল, কে.এম মাহবুবুর রহমান, সুজন চৌধুরী, সুজন দাশ, জি.এম রাশেদ চৌধুরী, ভবেষ বাবু, মোহাম্মদ হাশেম, মাওলানা হারুনুর রশীদ, মারুফ, সাইদুর রহমান, ডা. সরোয়ার, মো. আরিফ প্রমুখ। সভাশেষে উপস্থিত হাউজের সকলের মতামতের ভিত্তিতে নেয়ামত শাহ্ (রহ.) ফার্মেসীর মালিক মো. ইউনুছকে সভাপতি, সায়হান ফার্মেসীর মালিক মো. হামিদ উল্লাহ, মাওলানা ফার্মেসীর মালিক এস.এম নাজমুল হক ও হক মেডিকোর মালিক উত্তম কুমার শীলকে সহ-সভাপতি করে ১৭ সদস্য বিশিষ্ট বাকলিয়া উপ-শাখা বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির কমিটি গঠন করা হয়।

আরো খবর

Leave a Reply

Close